‘এমপি মোকাব্বিরকে বেঈমান বলে অফিস থেকে বের করে দিলেন ড. কামাল’

প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, এপ্রিল ৪, ২০১৯

একুশ সংবাদ: সদস্য শপথ নেয়া গণফোরাম থেকে ধানের শীষ প্রতিকে নির্বাচিত  এমপি মোকাব্বির হোসেনকে দেখেই তেলে বেগুনে রেগে উঠলেন গনফোরাম সভাপতি ড. কামাল হোসেন। রাগে-ক্ষোভে একপ্রকার গলা ধাক্কা দিয়ে এমিপ মোকাব্বিরকে বের করে দিলেন অফিস থেকে।

সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ার পর আজ প্রথম দলীয় সভাপতি ড. কামাল হোসেনের সঙ্গে দেখা করতে তার অফিসে গেলে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বিকাল ৩টার দিকে ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে তার সঙ্গে দেখা করতে যান এমপি মোকাব্বের খান। এসময় গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন উত্তেজিত হয়ে বলেন, ‘বেয়াদব, বেঈমান আমার অফিস থেকে এখন বের হয়ে যাও। আর কখনো আমার অফিসে আসবা না’। এসময় ড. কামাল হোসেন তার অফিসের কর্মচারীদের বলেন, ‘এই বিশ্বাসঘাতক বেঈমানকে কখনো আমার অফিসে ঢুকতে দিবা না’।

ওই সময় ড. কামালের চেম্বারে উপস্থিত ছিলেন দলটির নির্বাহী সম্পাদক অ্যাডভোকেট সুব্রত চৌধুরী ও ঐক্যবদ্ধ ছাত্র সমাজের সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ মধু। তারা দুইজন গণমাধ্যমকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করেছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্ট মনোনীত সিলেট-২ আসনে নির্বাচিত গণফোরামের নির্বাহী সদস্য মোকাব্বির খান।

ওই দিন সংসদ ভবনে স্পিকারের কার্যালয়ে তাকে শপথ বাক্য পাঠ করান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। এর আগে ঐক্যফ্রন্টের আরেক সদস্য গণফোরাম নেতা (বহিষ্কৃত) সুলতান মনসুর শপথ নিয়েছেন।

/আরএ

Comments