জনগণের কাছে হেরে নৌকা এখন কোর্টে আশ্রয় নিয়েছে: ফখরুল

প্রকাশিত: ৩:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০১৮


ডেস্ক: জনগণের কাছে হেরে নৌকা এখন কোর্টে (আদালত) আশ্রয় নিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, জনরায় উপেক্ষা করে ক্ষমতায় টিকে থাকতে চাইছে সরকার। জনগণের কাছে হেরে গিয়ে নৌকা এখন কোর্টে আশ্রয় নিয়েছে।

শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে অফিসার্স ক্লাব মাঠে ঐক্যফ্রন্টের প্রার্থী আমজাদ হোসেন সরকারের ধানের শীষের পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি ৩০ ডিসেম্বর ভোট গণনা পর্যন্ত নেতাকর্মীদের কেন্দ্রে কেন্দ্রে পাহারা দেয়ার আহ্বান জানান।

মির্জা ফখরুল বলেন, নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই। সব দখলে রেখেছে আওয়ামী লীগ। প্রার্থীদের গ্রেফতার করা হচ্ছে, নেতা-কর্মীদের প্রচার-প্রচারণা চালাতে দেয়া হচ্ছে না। প্রশাসনকে আওয়ামী লীগের কাজে ব্যবহার করা হচ্ছে। নির্বাচন কমিশন কিছুই করতে পারছে না। তারা ‘ঠুটো জগন্নাথ হয়ে কাজ করছে’।

তিনি বলেন, বিএনপি নির্বাচনে এসেছে নেত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে, তারেক জিয়াকে দেশে ফেরাতে এবং লাখো লাখো নেতাকর্মীকে জেল থেকে বের করতে।

জেলা বিএনপির সভাপতি আব্দুল গফুরের সভাপতিত্বে পথসভায় বক্তব্য দেন ধানের শীষের প্রার্থী সাবেক সংসদ সদস্য আমজাদ হোসেন সরকার ও সাবেক সংসদ সদস্য বিলকিস ইসলাম। 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারে অংশ নিতে উত্তরবঙ্গে গেছেন মির্জা ফখরুল।

শনিবার বেলা ১১টা ৫ মিনিটের দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি ফ্লাইটে সৈয়দপুরের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন ফখরুল।

/এসএস

Comments