বিএনপি রাজনীতিতে এখন দেউলিয়া হয়ে গেছে: তোফায়েল আহমেদ

প্রকাশিত: ১১:০২ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০১৯

ভোলা প্রতিনিধি: বাণিজ্য মন্ত্রণালয়ের সম্পর্কিত বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি রাজনীতিতে এখন দেউলিয়া হয়ে গেছে। ৩ বছর পরপর সম্মেলন হয়, কয়দিন আগে তাদের কমিটির মেয়াদ শেষ হয়েছে। কিন্তু সম্মেলন করতে পারেনি।

রোববার (২৪ মার্চ) দুপুরে ভোলা সরকারি স্কুলমাঠে কাচিয়া ও বাপ্তা ইউনিয়ন আ’লীগের তৃণমূল পর্যায়ে কর্মী সভায় মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, বিএনপি নেত্রী জেলে রয়েছেন। অথচ তারা কোনো আন্দোলন করতে পারে না। তারা মাঠেও পারে না, কোর্টেও পারে না। এটাই তাদের প্রাপ্য ছিলো। কারণ তারা আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করে। হত্যাকারীকে আল্লাহ কখনো পছন্দ করে না। ঐক্যফ্রন্টের সমালোচনা করে তোফায়েল বলেন, কতগুলো নীতিহীন দলছুট লোক ঐক্য করেছেন। বিগত নির্বাচনে মাত্র ৮টি আসন পেয়েছে তারা। তাদের থেকে বেশি আসন পেয়েছে জাতীয় পার্টি।

সদর উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে এতে আরো বক্তব্য দেন, জেলা আ’লীগ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা আ’লীগের সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আ’লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

/আরএ

Comments