ফেনীতে সাংবাদিকদের সাথে ইশা ছাত্র আন্দোলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:১৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০১৮

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফেনী জেলার উদ্যোগে জেলা সভাপতি মু. আবদুর রহমান ফরহাদ ও সাধারণ সম্পাদক মু. শহিদুল ইসলাম এর সঞ্চালনায় শহরের ক্রাউন্স রেস্টুরেন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অধ্যাপক মাও. এ.টি.এম হেমায়েত উদ্দিন,

বিশিষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন ফেনী জেলার সভাপতি ফেনী-১নং (ফুৃলগাজী,পরশুরাম, ছাগল নাইয়া) আসন থেকে কাজী মাও. গোলাম কিবরিয়া,
২ নং (ফেনী সদর) আসন থেকে মাও. নুরুল করীম বেলালী, ৩নং (সোনাগাজী-দাগন ভুঁইয়া) আসনের হাতপাখা প্রতিকের সম্ভাব্য সংসদ সদস্য পদ প্রার্থী মাও. আবদুর রাজ্জাক, ইসলামী আন্দোলন ফেনী জেলার সেক্রটারী প্রিন্সিপাল মাও. নুরুল করীম, ওলামাবাজার মাদরাসার সিনিয়র মুহাদ্দিস মাও. হারুনুর রশিদ।

উক্ত মতবিনিময় সভায় বক্তারা বলেন,সাংবাদিকরা হলেন জাতীর বিবেক, সাংবাদিকদের কলম যদি সত্য, সুন্দর ও ন্যায়ের পথে চলে তাহলে দেশ ও জাতীর উপকার হবে।যদি এর বিপরীত হয় তাহলে দেশ ও জাতী ক্ষতিগ্রস্ত হবে।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন,ইসলামী আন্দোলন ফেনী জেলার প্রশিক্ষণ সম্পাদক মুফতি আবদুর রহমান গিলমান,শ্রমিকনেতা মাও. একরামুল হক ভুঁইয়া,

ইশা ছাত্র আন্দোলন ফেনী জেলার সহ-সভাপতি আতাউল্লাহ কবীর ভুঁইয়া,সাংগঠনিক সম্পাদক সালেহ উদ্দিন,প্রশিক্ষণ সম্পাদক মুতাসিম বিল্লাহ রাসেল,প্রচার সম্পাদক এনামুল হক,অর্থ সম্পাদক মু. ইউছুফ, কওমি মাদরাসা বি.স. আবদুল আউয়াল, স্কুল বি.স. মু. আবুনাছের জুয়েল, সাহিত্য ও সংস্কৃতি বি.স. আবদুল্লাহ আল মাসুম,জেলা সদস্য মু. রফিকুল ইসলাম প্রমুখ।

Comments