রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ ডিমলা থানার ওসিকে প্রেসক্লাবের সংবর্ধনা

প্রকাশিত: ৮:০৬ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০১৯

নাহিদ হাসান, নীলফামারী প্রতিনিধি: কর্মস্পৃহা ও কর্মচাঞ্চল্য বাড়ানোর লক্ষে পুলিশের রংপুর রেঞ্জ ও রংপুর মেট্রোপলিটন পুলিশ(আরপিএমপি)সদস্যদের মাঝে প্রণোদনা স্বারক ও সনদপত্র প্রদান করা হয়েছে।

গত সোমবার দুপুরে রংপুর রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রনোদনা স্বারক ও সনদ প্রদান অনুষ্ঠানে নীলফামারী জেলার ডিমলা থানাকে রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ থানা উল্লেখ করে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ কে সম্মাননা স্বারক প্রদান করা হয়। এবং ভিকটিম উদ্ধারের জন্য ডিমলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ সোহেল রানাকে সম্মাননা স্বারক প্রদান করা হয়।

সম্মাননা স্বারক প্রদান করেন রংপুর রেঞ্জের ডিআইজি ও অনুষ্ঠানের সভাপতি দেবদাস ভট্রাচার্য্য বিপিএম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি(প্রশাসন ও অর্থ) মজিদ আলী বিপিএম, রংপুর পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম।

এ উপলক্ষে শনিবার সকালে নীলফামারীর ডিমলা প্রেসক্লাবের পক্ষ হতে ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ও ডিমলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ সোহেল রানাকে সংবর্ধনা দেয়া হয়।

এ সময় ডিমলা প্রেসক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম লিটন, সাধারন সম্পাদক সহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবু হোসেনসহ প্রেসক্লাবের সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

বিআইজে/

Comments