আশা কিশোরগঞ্জ এর অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:০৭ পূর্বাহ্ণ, মার্চ ২০, ২০১৮

 

আশরাফ আলী সোহান, কিশোরগঞ্জ প্রতিনিধি : আশা কিশোরগঞ্জ সদর জেলার ৩০টি ব্রাঞ্চ ম্যানেজাদের নিয়ে অর্ধবার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার জেলা পরিষদ সম্মেলন পক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন আশা ময়মনসিংহ ডিভিশনের ডিভিশনাল ম্যানেজার মোঃ বাহারুল ইসলাম বাহার । বিশেষ অতিথি ছিলেন এডিশনাল ডিভিশনাল ম্যানেজার উত্তম কুমার ভৌমিক। আশা ডিস্ট্রিক ম্যানেজার মোঃ আতাউর রহমানের সভাপতিত্বে অন্যান্য কর্মকর্তাগণ আলোচনায় অংশ নেন। সভায় ২০১৭ সালের সার্বিক কার্যক্রম পর্যালোচনা করে চলতি বছরের ঋণ বিতরণ লক্ষ্যমাত্রা সহ অন্যান্য বিষয় দিক নির্দেশনা মূলক সিদ্ধান্ত সমূহ গ্রহণ করা হয় ।

প্রসঙ্গত ১৯৯৩ সাল থেকে কিশোরগঞ্জ জেলায় ঋণদান কর্মসূচী সহ অন্যান্য কার্যক্রম সফলতার সাথে পরিচালনা করে আসছে। বর্তমানে জেলায় ৩০টি ব্রাঞ্চ কার্যালয়ের মাধ্যমে ৫৯৬৭৯ জন সদস্যকে ১৪৫ কোটি টাকা ঋণ প্রদান করে সাবলম্বী করতে সহায়তা করছে। জেলার ৯টি উপজেলায় ১৪টি ব্রাঞ্চে ৫২২৩ জন হতদরিদ্র পরিবারের শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা কার্যক্রম পরিচালনা করছে। ৬টি ব্রাঞ্চে একটি স্বাস্থ্য কেন্দ্রে ৪১ জন স্বাস্থ্য সেবিকার মাধ্যমে স্বাস্থ্য সেবা প্রদান করে আসছে। এছাড়াও ১৮৫ জন হতদরিদ্রকে ৫৭৩০০০ টাকা অনুদান প্রদান করেছে।

/এসআর

Comments