আপনাদের ঘুষের টাকা ফিরিয়ে দেয়া হবে: পুলিশকে কাদের সিদ্দিকী

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০১৮

রুম্মান আজিজ, একুশ নিউজ: পুলিশ বাহিনীকে উদ্দেশ্য করে বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আপনার যারা ঘুুষ দিয়ে পুলিশে ভর্তি হয়েছেন তাদের ঘুষের টাকা ফের দেয়া হবে।

কাদের সিদ্দিকী বলেন, শুধু শেখ হাসিনার কথা শুনবেন না,আজকে আমার কথা শুনুন। যখন সংসদে ছিলাম সাতবার পুলিশের দাবি দাওয়া সংসদে তুলেছি। সে জন্যই আজ আপনাদের বেতন-ভাতা, সুযোগ-সুবিধা বৃদ্ধি পেয়েছে।

তিনি বলেন, আজকে আপনারা যারা ঘুষ দিয়ে ভর্তি হয়েছেন, আমি কথা দিলাম আপনাদেরকে আমরা ১০ লক্ষ টাকা করে ফেরত দিবো। কারণ মন্ত্রী, পাতি মন্ত্রী উপমন্ত্রী মিলে দশ লাখেরও বেশি ঘুষ খেয়েছে।

খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে তিনি বলেন, বাংলাদের রাজনীতি মানে খালেদা। বাংলাদেশে এমন কোনো জায়গা নেই যেখানে বাংলাদেশেকে বন্দি করে রাখা যাবে। খালেদা জিয়াকেও বন্দি করে রাখা সম্ভব নয়।

তিনি বলেন, খালেদা জিয়াকে মুক্ত করতে চাইলে, শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরাতে হলে আপনাদের লড়াই করতে হবে।

এ সময় তিনি বিগত সময়ে বিএনপির হরতাল-অবরোধের সমালোচনাও করেন। এবার খালেদা জিয়া গ্রেফতারের পর বলেছেন আমি মরে গেলেও হরতালে দেয়া যাবে না উল্লেখ্য করে তিনি বলেন, খালেদা জিয়ার এই ঘোষণা দেশের ১৭ কোটি মানুষের হৃদয় জয় করেছে।

কাদের সিদ্দিকী বলেন, বিএনপি নয় শেখ হাসিনাই প্রথম রাজাকারদের হাতে পতাকা তুলে দিয়েছিলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে তিনি বলেন, বড় বড় কথা বলবেন না। জামালপুরের নুরু মাওলানা, টাঙ্গাইল-ময়মনসিংহের ডিসি আশিকুর রহমান, চাঁদপুরের মহিউদ্দিন খার আলমগীরকে আপনি প্রথম জাতীয় পতাকা তুলে দিয়েছেন।

এ সমসয় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ জাতীয় ঐক্যফ্রন্টের নেতৃবন্দ ও বিএনপির কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

/আরএ

Comments