ছাত্রলীগ নিয়ে আমরা নতুন কিছু ভাবছি: ওবায়দুল কাদের

প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ, মে ৪, ২০১৮

স্টাফ রিপোর্টার: ছাত্রলীগ নিয়ে আমরা নতুন কিছু ভাবছি। আপনারা জানেন সামনে ছাত্রলীগের সম্মেলন আছে। নেত্রীর পক্ষ থেকে ছাত্রলীগকে নতুন মডেলে গড়ে তুলবার একটা নির্দেশননা আছে। আমরা সেই লক্ষ্যে এগিয়ে যাচ্ছি। একটু ধৈর্য ধরুন, অপেক্ষা করুন।

ছাত্রলীগের সম্মেলন প্রসঙ্গে শুক্রবার সকালে রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আয়োজিত সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি ছাত্রলীগ প্রসঙ্গে বলেন, আমাদের অবস্থান অত্যন্ত পরিস্কার। ছাত্রলীগ হোক, আওয়ামী লীগ হোক আমাদের যেকোনো সংগঠন অপরাধ করে এবং অপকর্ম করে কেউ পার পেয়ে যেতে পারবে না। আমরা কোনো খারাপ সংস্কৃতি গড়ে তুলে দেয়নি। এ ব্যাপারে জননেত্রী শেখ হাসিনার জিরো টলারেন্স নীতি। তিনি কঠোর অবস্থানে।

মন্ত্রী বলেন, আমাদের অনেক কর্মী আজ কারাগারে। কোনো অপরাধে শাস্তি হয়না, বলুন? অপরাধ করে কেউ পার পেয়ে যায় এই সংস্কৃতি আওয়ামী লীগে নেই। বিএনপিতে থাকতে পারে। বর্তমানে আমাদের কয়েকজন এমপি কারাগারে, দুইজন মন্ত্রী দুর্নীতির মামলায় আদালতে হাজিরা দিচ্ছেন। প্রতিনিয়ত আইনি মোকাবেলা করছেন। অপকর্মের বিচার হবে না, এটা আওয়ামীলীগে নেই।

উল্লেখ্য, বাংলাদেশ ছাত্রলীগের ২৯তম সম্মেলন ১১-১২ মে অনুষ্ঠিত হবার কথা রয়েছে। ছাত্রলীগের কমিটি ঘিরে এরিমধ্যে বিভিন্ন পর্যায়ের নেতারা শীর্ষ পদে যেতে দৌড়ঝাঁপ শুরু করেছেন।

/এমএম

Comments