ইসলামী রাষ্ট্র ব্যবস্থায় জাতী, ধর্ম- বর্ন নির্বিশেষে সকলেই নিরাপদ-মুফতী ফয়জুল করীম

প্রকাশিত: ১০:৪২ পূর্বাহ্ণ, আগস্ট ৪, ২০১৮

একুশ নিউজ: ভোট একটি পবিত্র আমানত,ভোট একটি সাক্ষি।

কারো ভোটে নির্বাচিত হয়ে কোন ব্যক্তি চেয়ারম্যান অথবা এমপি হয়ে যদি অনিয়ম করে,দুর্নীতি করে,রাষ্ট্রীয় সম্পদ লুটপাট করে,টি আর,কাবিখার বরাদ্ধ আত্বসাধ করে, চেয়ারম্যান বা এমপি যেই পরিমাণ গুনাহ করলো তাকে যারা ভোট দিয়ে জনপ্রতিনিধি বানিয়ে সহযোগিতা করলো তাদেরও সেই পরিমাণ গুনাহগার হবে।

কেরানীগঞ্জ মডেল থানা শাখার উদ্দোগে ও তারানগর ইউনিয়ন শাখার ব্যবস্থাপনায় বটতলী স্কুল ময়দানের ওয়াজ মাহফিলে হাজার হাজার ধর্মপ্রান মুসল্লীদের উদ্দেশ্যে তিনি উপোরক্ত কথা বলেন।

প্রধান অতিথির আলোচনায় মুফতী ফয়জুল করীম
তিনি আরো বলেন স্বাধীনতার পর থেকে এই পর্যন্ত যারাই ক্ষমতার স্বাদ ভোগ করেছে তাদের অধিকাংশই দুর্নীতিতে নিমজ্জিত ছিল।

তিনি বলেন আওয়ামী লীগ ক্ষমতায় গেলে বিএনপিকে বলে চোর,আর বিএনপি ক্ষমতায় গেলে আওয়ামী লীগকে বলে চোর। আওয়ামী লীগ সরকারের আমলে বিএনপি নিরাপদ না আর বিএনপি সরকারের আমলেও আওয়ামী লীগ নিরাপদ ছিল না।

কিন্তু ইসলাম যদি রাষ্ট্রীয় ক্ষমতায় যেতে পারে দেশের সব শ্রেনীর মানুষসহ আওয়ামী লীগ ও বিএনপি উভয়েই নিরাপদ।

তাই দেশের সকল নাগরিকের স্থায়ী শান্তি, ও সার্বিক নিরাপত্তার জন্য, দুর্নীতি নির্মূল করে দেশের উন্নতি, অগ্রগতি ও সমৃদ্ধি অর্জনের জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইসলামকে রাষ্ট্রীয় ক্ষমতায় নিয়ে যেতে হবে।

সেই লক্ষ্যেই ইসলামী আন্দোলন বাংলাদেশ কাজ করে যাচ্ছে।

উক্ত মাহফিলে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন ঢাকা-২ আসনে হাতপাখা মার্কার প্রার্থী হাফেজ মাওলানা মোঃ জহিরুল ইসলামকে হাজার হাজার জনতার সামনে পরিচয় করিয়ে দিয়ে হাতপাখা মার্কায় তাকে ভোট দিয়ে ইসলামকে ক্ষমতায় নিয়ে যাওয়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

Comments