জনগনের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই, ডা. মোয়াজ্জেম হোসেন খান

প্রকাশিত: ১:০৪ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৮

ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত,পীর সাহেব চরমোনাই ও উলামা মাশায়েখ সমর্থিত হাতপাখা প্রতিকের মেয়র প্রার্থী প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান আজ ১৮.০৭.১৮ ইং রোজ বুধবার দুপুর ১১ টা থেকে মহাজনপট্রি, কালিঘাট, ছড়ারপার ও নগরীর ১৪ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।

এসময় তিনি বলেন, আল্লাহ তায়ালার রহমত নিয়ে বিগত ৫০ বছর থেকে চিকিৎসার মাধ্যমে সিলেটের মানুষের সেবা করে আসছি। আমি এই সিলেটের জণগনের ভালোবাসা নিয়ে আগামী ৩০ জুলাইর ভোট যুদ্ধে ইসলাম এবং মানবতার পক্ষে বিজয় হতে চাই।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন, ইসলামী যুব আন্দোলনের সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. রিয়াজুল ইসলাম, ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কওমী মাদ্রাসা বি. সম্পাদক ছাত্রনেতা ইউসুফ আহমদ মানসুর, সমাজ সেবক মাও. রেদওয়ানুল হক্ব চৌ., জেলা সদর মুফতি ফখর উদ্দিন, সেক্রেটারী আলহাজ্ব ইসহাক আহমদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর শাখার সভাপতি আলহাজ্ব নজির আহমদ, জয়েন্ট সেক্রেটারি মু. আনোয়ার হোসেন, অর্থ সম্পাদক মু. আব্দুল হাকিম, ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি শিহাব উদ্দিন, জেলা সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির চৌ., মু. আব্দুল জলিল, মু. সফর মোল্লা, মু. শাহজালাল প্রমুখ।

Comments