বিশ্বকাপ দলে বাদ পড়াদের এখনো ‍সুযোগ আছে: পাপন

প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০১৯

নয়ন চৌধুরী, ক্রীড়া প্রতিবেদক: মে মাসের ৩০ তারিখে স্বাগতিক ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকার উদ্বোধনী ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় এবং জমকালো আসর ওয়ানডে বিশ্বকাপ। বিশ্ব মঞ্চে স্ব স্ব দেশের হয়ে খেলার সুযোগ যেকোনো ক্রিকেটারের কাছে স্বপ্নের মতো।

এজন্য কারা খেলেছে আগামী বিশ্বকাপ- তা জানতে প্রত্যেকটি দেশের ক্রিকেট বোর্ডের দিকে দল ঘোষণার আগ পর্যন্ত তাকিয়ে থাকে সবাই। ইতোমধ্যে ভারত, অস্ট্রেলিয়া, পাকিস্তান, নিউজিল্যান্ড নিজেদের দল ঘোষণা করেছে। আজ বুধবার দল ঘোষণা করেছে স্বাগতিক ইংল্যান্ড।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড গতকালকে ঘোষণা করেছিলো এই বিশ্বকাপে কে কে খেলবেন। দল ঘোষণার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা সমালোচনা হয়। বিশেষ করে ইমরুল কায়েস ও তাসকিন আহমেদ এর বিশ্বকাপ দলে জায়গা না পাওয়ায় অনেকেই হতাশা ব্যক্ত করেছেন।

ইমরুল-তাসকিনও গণমাধ্যমে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। এ ব্যাপারে এবার মুখ খুলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বাংলাদেশে ক্রিকেটের কর্ণধার পাপন বলেছেন, যারা বাদ পড়েছেন তাদের বিশ্বকাপ দলে জায়গা পাওয়ার সুযোগ এখনো আছে। দলে সুযোগ না পেয়ে যাদের মধ্যে হতাশা আছে তারা যদি ধারাবাহিক পারফর্ম করতে পারে তাহলে তাদের সুযোগ করে দেয়া হবে।

বাংলাদেশ বিশ্বকাপ স্কোয়াড

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দীন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু জায়েদ রাহি।

/আরএ

Comments