বাগেরহাট-৩ আসনে ১ লাখ ৭৫ হাজার ৪০৮ ভোটে নৌকার জয়

প্রকাশিত: ৯:৩৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০১৮

অমিত পাল, রামপাল (বাগেরহাট) থেকে: বাগেরহাট-১ (রামপাল-মোংলা) আসনে ১ লক্ষ ৭৫ হাজার ৪০৮ ভোটের ব্যবধানে জয় পেয়েছে নৌকার প্রার্থী হাবিবুন নাহার।

বেসরকারিভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী নৌকার প্রার্থী হাবিবুন নাহার পেয়েছেন ১ লক্ষ ৮৮ হাজার ৯০৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ধানের শীষের প্রার্থী এ্যাড. আঃ ওয়াদুদ পেয়েছেন ১৩ হাজার ৪৯৯ ভোট।

এর আগে বাগেরহাটের রামপাল উপজেলার ১০ টি ইউনিয়নের ৪৮ টি ভোটকেন্দ্র এবং মোংলার উপজেলায় ৪৮টি ভোটকেন্দ্রে ভোটগ্রহন করা হয়।

সরেজমিনে ঘুরে দেখা যায়, সকাল থেকেই প্রতিটি ভোটকেন্দ্রে ছিলো উৎসবমূখর পরিবেশ। বেলা বাড়ার সাথে সাথে প্রায় প্রতিটি ভোটকেন্দ্রে ছিলো ভোটারদের উপচে পড়া ভীড়।

কিছু কিছু ভোটকেন্দ্রে নারী ভোটারদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। বিশেষ করে নতুন ভোটারদের মাঝে ভোটপ্রদানে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ করা গেছে।

প্রিসাইডিং কর্মকর্তাগনের সাথে কথা বলে জানা যায়, দুপুরের মধ্যেই প্রায় ৫০ শতাংশ ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। প্রতিটি ভোটকেন্দ্রে পুলিশ এবং আনসার সমন্বয়ে ভোটকেন্দ্রের নিরাপত্তা নিশ্চিত করা হয়। পাশাপাশি সেনাবাহিনী, র‌্যাব এবং বিজিবির টহল টিমের সমন্বয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে ছিলো।

ভোটকেন্দ্রগুলোতে উৎসবমূখর পরিবেশে কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই বিকাল ৪ টায় আনুষ্ঠানিক ভোটগ্রহন শেষ হয়েছে। এরপর ভোটগননা শেষে কেন্দ্রগুলোর বেসরকারী ফলাফল ঘোষনা করা হয়েছে।

/এসএস

Comments