নৌকার প্রার্থী টিপু সুলতান এমপির কর্মী সভায় নির্বাচনে বল প্রয়োগের অভিযোগ

প্রকাশিত: ২:৪৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ২, ২০১৯

রুবেল সরদার, বাবুগঞ্জ: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থী হয়ে নৌকা প্রতিকে নির্বাচন করেন বাবুগঞ্জ উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক বর্তমান এমপি এডভোকেট শেখ মো. টিপু সুলতান।

সদ্য অনুষ্ঠিত নির্বাচনে তিনি জাতীয় পার্টির লাঙল প্রতিকের প্রার্থী সাবেক এমপি গোলাম কিবরিয়া টিপুর কাছে হেরে যান।

এদিকে নির্বাচন পরবর্তী এক সভায় সদ্য নির্বাচিত গোলাম কিবরিয়া টিপুর প্রতি ইঙ্গিত করে নির্বাচনে বিশেষ প্রার্থীর বলপ্রয়োগের অভিযোগ করেন ওয়ার্কাস পার্টির নেতারা।

সভায় উপস্থিত কর্মী-সমর্থক

গতকাল মঙ্গলবার উপজেলা ওয়ার্কার্স পার্টির কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচন পরবর্তী কর্মী সভায় টিপু সুলতান এমপি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আমরা হেরেছি ঠিক।

কিন্ত এখান থেকেই আমাদের শিক্ষা নিতে হবে। আপনারা সকল দুঃখ ভূলে গিয়ে সংগঠনের জন্য কাজ করুন। মনে রাখবেন এটাই বাবুগঞ্জ-মুলাদীর শেষ নির্বাচন নয়,সামনে অনেক নির্বাচন আসছে। যে মাটিতে হোঁচট খেয়েছি সেই মাটিতেই ভর করে দাড়াবো ইন্শাল্লাহ।

সভায় প্রায় ১৮টি সেন্টারে বিশেষ প্রার্থীদের বল প্রয়োগের কথা উল্লেখ্য করে বলেন, পরবর্তীতে এই নির্বাচন থেকে শিক্ষা নিয়ে শোধরাতে হবে।।

উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক টিএম শাহজাহান মাস্টারের সভাপতিত্বে কেন্দ্রীয় যুবমৈত্রীর নেতা শাহীন হোসেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি নজরুল হক নিলুসহ উপজেলা ও ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত নেতাকর্মীরা।

প্রসঙ্গ, এই আসনে জাতীয় পার্টির (জাপা) গোলাম কিবরিয়া টিপু লাঙ্গল প্রতীক নিয়ে ৫৪ হাজার ৭৭৮ ভোট পেয়ে সাংসদ নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির অ্যাডভোকেট জয়নুল আবেদীন পেয়েছেন ৪৭ হাজার ২৮৭ ভোট।

/এসএস

Comments