বাবুগঞ্জ-মুলাদিতে নৌকার সমর্থনে টিপু সুলতানের ব্যাপক গণসংযোগ

প্রকাশিত: ৮:৩০ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০১৮

রুবেল সরদার, বাবুগঞ্জ, বরিশাল: আসন্ন একাদশ সংসদ নির্বাচনে নৌকার মার্কার সমর্থনে বাবুগঞ্জ-মুলাদী উপজেলার বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছে বরিশাল-৩ আসনে আ’লীগ ও মহাজোট মনোনীত প্রার্থী ও ওয়ার্কার্স পার্টির বরিশাল জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ মোঃ টিপু সুলতান এমপি।

আজ শনিবার তিনি ১৪ দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নাজিরপুর ইউনিয়নে গনসংযোগ ও লিফলেট বিতরণ করেন। পরে নৌকা মার্কার সমর্থনে নাজিরপুর বাজারে অনুষ্ঠিত পথসভায় অ্যাডভোকেট শেখ মোঃ টিপু সুলতান বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নয়নে বিশ্বাসী। আর বর্তমান সরকারই পারে এলাকার দুঃখী মানুষের মুখে হাসি ফুটাতে।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলাদেশে নৌকা মার্কার কোনো বিকল্প নেই। তিনি আরো বলেন, আমাদের সমাজকে মাদকমুক্ত করতে হবে। আমি আপনাদের সন্তান, আপনাদের দোয়া ও ভালবাসা নিয়ে বেঁচে থাকতে চাই।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আমাদের উন্নয়নের চিত্র জনগণের ঘরে ঘরে গিয়ে তুলে ধরতে হবে। আর নৌকা প্রতীকের বিজয়ের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আ’লীগের উপসম্পাদকীয় সদস্য রাজীব হোসেন রাজু ভুইয়া, নাজিরপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বাদল খান, আওয়ামী লীগ নেতা সায়েম সরদার, বরিশাল-৩ আসনের বাংলাদেশ ছাত্রলীগের প্রতিনিধি হাসান মাহমুদ অভিসহ বাংলাদেশ ছাত্রলীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্যবৃন্দ।

এছাড়া আওয়ামীলীগ ওয়ার্কার্স পার্টির বিভিন্ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এদিকে ছাত্রনতো কামাল পারভেজের নেতৃত্বে বাবুগঞ্জের খানপুরা গণমিছিল, বাহেরচরে গনমিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়। এ সময় নৌকা নৌকা স্লোগানে মুখরিত হয় চারদিক। তারা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন সম্পর্কে সকলকে অবহিত করেন এবং পুনরায় টিপু সুলতানকে নির্বাচিত করার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টি নেতা আসাদুল করিম পিপুল, উপস্থিত ছিলেন যুবমৈত্রী সভাপতি আলাউদ্দীন খান, সাধারণ সম্পাদক হাসানুর রহমান পান্নু, যুবমৈত্রী নেতা দলিল উদ্দীন মোল্লা, কামরুল হাচান, মোঃ ইমরুল হাসান, শফিউল করিম টিপু, মানিক হাওলাদার , কৃষি কলেজ শাখার সাবেক সভাপতি রুবেল সরদার, ছাত্রনেতা সোহেল মাহামুদ, আল আমিন খান, ইমরান হোসেন সজীব, আম্মান মোল্লা, রাকিব মোল্লা প্রমুখ।

/এসএস

Comments