মহিলা ভোটারদের কাছে টানতে ২ হেভিওয়েট প্রার্থীর স্ত্রীর গণসংযোগ

প্রকাশিত: ৫:৩৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০১৮

তুষার সান্যাল, মির্জাপুর (টাঙ্গাইল): একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে টাঙ্গাইল-৭ (মির্জাপুর) এখন প্রচার-প্রচারণায় সরগরম। মহিলা ভোটারদের কাছে টানতে আওয়ামী লীগ ও বিএনপির দুই হেভিওয়েট প্রার্থীর স্ত্রীরা তীব্র শীত ও বৈরী আবহাওয়া উপেক্ষা করে গণসংযোগ করে ভোট চাইছেন।

তাঁরা দুই জন হলেন আওয়ামী লীগের প্রার্থী বর্তমান এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. একাব্বর হোসেনের পক্ষে মাঠে নেমেছেন তার সহধর্মিনী মিসেস ঝর্না হোসেন, কন্যা ডাক্তার একতা ও পুত্র তাহরীম হোসেন সীমান্ত।

অপরদিকে, ঐক্যফ্রন্টের প্রার্থী বিএনপির মো. আবুল কালাম আজাদ সিদ্দিকীর সঙ্গে মাঠে কাজ করছেন তার সহধর্মিনী মিসেস ফাতেমা আজাদ সিদ্দিকী, পুত্র ফারহান আজাদ সিদ্দিকী এবং কন্যা তানিয়া আজাদ সিদ্দিকী ।

দুই হেভিওয়েট প্রার্থীর স্ত্রী ও সন্তানেরা নির্বাচনী মাঠে প্রচারণায় অংশ নেওয়ায় নির্বাচনী মাঠ আরও জমজমাট হয়ে উঠেছে। এ নির্বাচন তাদের অস্তিত্ব ও বাঁচা মড়ার লড়াই বলে জানিয়েছেন তাঁরা।

প্রতীক বরাদ্দের পর থেকেই এই দুই নারী বিজয় নিশ্চিত করতে মাঠে নেমে প্রচার প্রচারনা ও গণসংযোগ করে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করে যাচ্ছেন। দুই দলে প্রার্থী ও কর্মী সমর্থকরা এলাকা উন্নয়নের জন্য ভোটরদের দিয়ে যাচ্ছেন নানা প্রতিশ্রুতি। ভোটারগন জানিয়েছেন, আমরা যোগ্য প্রার্থীকেই বেঁছে নেব।

/সিএইচ

Comments