সিরাজগঞ্জের বেলকুচিতে স্বতন্ত্র প্রার্থী মীর সিরাজুল ইসলাম

প্রকাশিত: ২:৩৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০১৯

সিরাজগঞ্জ প্রতিনিধি:
সারাদেশ ব্যাপী উপজেলা নির্বাচনের যখন সরগম চলছে। ঠিক সেই মুহুর্ত্বে পিছিয়ে নেই সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা।

আগামী ১০ মার্চ ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ১ম ধাপের বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই নির্বাচনের আমেজ নিয়ে ভোটের মাঠে ছুটে চলছে প্রতিটি প্রার্থী। পিছিয়ে নেই চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মীর সিরাজুল ইসলাম।

প্রতিনিয়ত ছুটে চলছেন উপজেলার বিভিন্ন স্থানে। তিনি বেলকুচি পৌর আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক, উপজেলা যুবলীগ, ছাত্রলীগের সাবেক সভাপতি ও বেলকুচি কলেজের সাবেক ভিপি ছিলেন মীর সিরাজুল ইসলাম। সে নির্বাচন উপলক্ষে গনসংযোগ, মোটরসাইকেল সোডাউন, পথসভার মাধ্যমে অতিব্যস্ত সময় কাটাচ্ছেন।

তিনি প্রতিবেদকে জানান, আমি নির্বাচিত হলে বেলকুচি উপজেলাকে একটি মডেল উপজেলা হিসাবে গড়ে তুলবো। আমাদের যুব সমাজ বর্তমানে মাদকে করাল গ্রাসে আসক্ত হয়ে পড়েছে। শিক্ষিত বেকার যুবকরা হতাশ হয়ে দিন দিন মাদকে আসক্ত হয়ে পড়ছে। তাদেরকে মদকের এই করাল গ্রাস থেকে রক্ষা করার জন্য বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে কর্মসংস্থানে ব্যবস্থা করবো। আমি ছাত্র জীবন থেকে একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে জন্য বেলকুচি উপজেলার সার্বিক উন্নয়নে জনসাধারনে হয়ে কাজ করবো ইনশাআল্লাহ।

বিআইজে/

Comments