সাকিব যাচ্ছেন সন্ধায় স্ব-পরিবারে

প্রকাশিত: ৩:২০ অপরাহ্ণ, মে ১, ২০১৯

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডের সঙ্গে শক্তিমত্তার ঝালাই করতে বাংলাদেশ দল আজ সকালেই দেশ ছেড়েছে। বিশ্বকাপ দলে না থাকলেও শেষ মুহূর্তে আয়ারল্যান্ড সফরে ডাক পাওয়া ফরহাদ রেজা চলে গেছেন গতকালকেই।

কিন্তু দলের অন্যতম নির্ভরতার প্রতিক বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান নেই এই দলে। অর্থাৎ তিনি যাননি বাংলাদেশ দলের সাথে। যাননি বললে ভুল হবে অবশ্য। কারণ সাকিব যেতে পারেননি।

দুদিন আগে বাংলাদেশ দলের ফটোসেশনে সাকিবের অনুপস্থিতি নিয়ে কম বিতর্ক হয়নি। কাল ফেসবুকে পোস্ট দিয়ে সেই বিতর্কের আগুনে আবার ঘি ঢেলেছেন তার স্ত্রী। দলের সঙ্গে একই ফ্লাইটে যাচ্ছেন না সাকিব এমন পোস্ট করে বিতর্ক আরো উসকে দেন সাকিবের স্ত্রী। এখানে অবশ্য তার কিছুই করার নেই।

জানা যায়, সাকিব দলের সঙ্গে আয়ারল্যান্ডে যেতে না পারলেও আজ সন্ধায় যাচ্ছেন তার পরিবার নিয়ে। এমিরেটসের যে ফ্লাইটে আজ সকালে বাংলাদেশ দল আয়ারল্যান্ডে গেছে- সেটিতে সাকিবের পরিবারের টিকিট পাওয়া যায়নি। বিশ্বকাপে স্কোয়াডে থাকা খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্টের টিকিট দিয়েছে আইসিসি। আয়ারল্যান্ড সফরে অতিরিক্ত যারা আছেন, তাঁদের টিকিট কেটেছে বিসিবি। আর পরিবারের টিকিট কাটতে হবে খেলোয়াড়কে।

সকালের ফ্লাইটে দলের সঙ্গে পরিবারের টিকিট না পাওয়ায় সাকিব পরিবার নিয়ে যাবেন সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে।

/আরএ

Comments