এলজআরডি মন্ত্রণালয়ে প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১১:২৬ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০১৯

ডেস্ক: প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর থেকেই বিভিন্ন মন্ত্রণালয় ঘুরে দেখতেছেন শেখ হাসিনা। এরই ধারাবাহিকতায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে (এলজিআরডি) গেছেন প্রধানমন্ত্রী।

রোববার সকাল ১০টার কিছু সময় পর প্রধানমন্ত্রী স্থানীয় সরকার মন্ত্রণালয়ে যান। এ সময় স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলামসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে স্বাগত জানান।

প্রধানমন্ত্রীর পরিদর্শনের বিষয়টি নিশ্চিত করে স্থানীয় সরকার মন্ত্রণালয় জানিয়েছে, মন্ত্রণালয়ে পরিদর্শনে তিনি বিভিন্ন সংস্থার প্রধান এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করবেন। বিভিন্ন প্রকল্প সম্পর্কে খোঁজখবর নিয়ে জরুরি প্রকল্পগুলো দ্রুততম সময়ে শেষ করার তাগিদ দেবেন।

এ সময় মন্ত্রণালয়ের কর্মকর্তারা প্রধানন্ত্রীকে চলমান প্রকল্প এবং ভবিষ্যতে যেসব প্রকল্প নেয়ার পরিকল্পনা হচ্ছে, সেসব প্রকল্পের অগ্রগতি সম্পর্কে অবহিত করবেন।

জানা গেছে, সচিবালয়ের সাত নম্বর ভবনে অষ্টম ফ্লোরে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সভাকক্ষে কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর একটি বৈঠক হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পর্যায়ক্রমে সরকারের সব মন্ত্রণালয় পরিদর্শন করবেন। টানা তৃতীয় দফায় প্রধানমন্ত্রীর দায়িত্ব নেয়ার পর ইতিমধ্যে তিনি জনপ্রশাসনসহ বেশ কয়েকটি মন্ত্রণালয় পরিদর্শন করেছেন।

/আইকে

Comments