পীরগঞ্জে আসন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিলেন- গীতি গমন চন্দ্র রায়

প্রকাশিত: ১:০৪ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০১৯

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা’র জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের মনোনিত “মশাল” মার্কার পদপ্রার্থী গীতি গমন রায়ের উৎসবমূখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন। দলীয় নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষের অংশগ্রহণের মাধ্যমে পীরগঞ্জ উপজেলা নির্বাচনী অফিসে সমবার দুপুরে এই মনোনয়রপত্র জমা দেন তিনি। তাঁর মনোনয়রপত্র জমা দেয়ার কথা জেনে দলীয় নেতা-কর্মীসহ সর্বস্তরের মানুষ সমবার সকাল থেকে পীরগঞ্জ জাসদের দলীয় কার্যালয়ে সমবেত হয়। এ সময় জাসদের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল বারেক,পীরগনজ উপজেলা সহসভাপতি বাবু জোতিশ চন্দ্র রায়,৭ নং হাজীপুর ইউ পির জাসদের সভাপতি মোঃজয়নাল আবেদীন, উপজেলা জাসদের সাংগঠনিক সম্পাদক মোঃজহুরুলহক,৬ নং পীরগঞ্জ ইউপির জাসদের সভাপতি মোঃফরজন সাংবেক ইউপি সদস্য শৈলজা রায়, ডাঃনকেশ চন্দ্র রায়,হরেশচন্দ্র রায়,ইউসুফ আলী,প্রিয়নাথ রায় সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন। পরে পীরগঞ্জ উপজেলা নির্বাচনী অফিসে এই মনোনয়রপত্র জমা দেন তিনি।সে সময় ইত্তেফাক সংবাদ দাতা মোঃমেহের এলাহী, সাংবাদিক এএইচ লিটন উপস্থিত ছিলেন।

গীতি গমন রায় পীরগঞ্জ উপজেলার জাসদ যুবজোটের ও উপজেলা প্রেস ক্লাবের সভাপতি হিসেবে দির্ঘ্য দিন যাবত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন। এ কারণে তিনি শুধু দলীয় নেতা-কর্মীদের কাছে নয়,এলাকার মানুষের কাছে অত্যস্ত জনপ্রিয় হয়ে উঠেছেন। সদা মিষ্টিভাষী,হাস্য উজ্জ্বল, গরীব দূখী, মেহনতি, কৃষক, শ্রমিক, অসহায় মানুষের বন্ধু এই মানুষটি কারো বিপদের কথা শুনলেই এগিয়ে যান। যথা সাধ্য সহযোগিতা করেন। সর্বক্ষণ ছুঁটে চলেন মানুুষের জন্য। এ প্রান্ত থেকে ওপ্রান্তে। এমনি কথা জানিয়েছেন, ডাঃমর্তুজা ও লুৎফর রহমান সহ এলাকার অসংখ্য মানুষ।

এছাড়া অন্যন্য চেয়ারম্যান প্রার্থীরা হলো
আওয়ামীলীগের মনোনীতি প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আখতারুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী, আ’লীগের স্বতন্ত্র প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান রাজেন্দ্র নাথ রায়, প্রভাষক সুকমল বিশ্বাস ও আলমগীর কবির । পুরুষ ভাইস চেয়ারম্যান পদে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আশরাফ আলী বাদশা, হাফেজ মো নুরুজ্জামান, সোহরাব আলী, সুকুমার রায়, ইত্তাশাম উল হক মিম ও উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি তানভির রহমান মিঠু। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভারতি রানী রায় ও ফেরদৌসী বেগম।

Comments