ইসলামী আন্দোলন বাংলাদেশ সৌদি আরব দাম্মাম শাখার পুর্নাঙ্গ কমিটি গঠন

প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ, জুন ২২, ২০১৯

সৈয়দ বেলালী দাম্মাম : ইসলামী আন্দোলন বাংলাদেশ সৌদিআরব দাম্মাম শাখার পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

গতকাল ২১ জুন বাদ এশা দাম্মামের অস্থায়ী কার্যালয়ে শাখা সভাপতি হাফেজ মাওলানা বেলায়েত হোসাইনের সভাপতিত্বে ও সেক্রেটারী হাফেজ মাওলানা ফয়েজ উল্লাহর পরিচালনায় এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সৌদি আরব কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মুফতী আলতাফুর রহমান গাজী, ইসালামী শাসনতন্র ছাত্র আন্দোলন হাটহাজারী সাংগঠনিক জেলা ও ফেনী জেলার সাবেক সভাপতি সৈয়দ হাবিব উল্লাহ বেলালী।

জরুরী সভায় জেলার সকল দায়িত্বশীল ও অধীনস্ত শাখার সভাপতি সেক্রেটারী ও সাংগঠনিক সম্পাদকগণ উপস্থিত ছিলেন। সকলের মতামতের ভিত্তিতে কমিটি পুর্নাঙ্গ করা হয়।

উল্লেখ্য, গত ৬ তারিখ জেলা দ্বিবার্ষিক সম্মেলন ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আগামী দুই শেষনের (২০১৯/২১) জন্য জেলা সভাপতি ও সেক্রেটারী নাম ঘোষনা করেন। ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক, চরমোনাই ইউনিয়ন পরিষদের সম্মানিত সফল চেয়ারম্যান মুফতী সৈয়দ ইসহাক মো. আবুল খায়ের।

আজকের জরুরী সভায় বাকি পদগুলা পুরণ করা হয়-  সভাপতি, হাফেজ মাও. বেলায়েত হোসাইন, ২. সিনিয়ার সহ সভাপতি,মাও.আবু তাহের, সহ সভাপতি, মাও.ওয়াহিদুজ্জমান, সহ সভাপতি মাও.এনায়েত উল্লাহ, সেক্রেটারী, হাফেজ মাও.ফয়েজ উল্লাহ, সহ. সেক্রেটারী, হাফেজ রেজাউল করীম, সহ. সেক্রেটারী, মাও.নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক, সৈয়দ মাও.হাবিব উল্লাহ বেলালী, সহ. সাংগঠনিক সম্পাদক,হাফেজ আকরাম, প্রচার সম্পাদক, হাফেজ হোসাইন আহমাদ, সহ. প্রচার সম্পাদক,মাও.আতাউর রহমান মারুফ, প্রশিক্ষণ সম্পাদক, মাও.আব্দুল্লাহ আল মামুন, দপ্তর সম্পাদক,মাও. নুরুল ইসলাম, সহ. দপ্তর সম্পাদক, মাও. আল আমিন, অর্থ সম্পাদক, মাও. নাছির উদ্দীন, সহ. অর্থ সম্পাদক, মাও. ফখরুল ইসলাম, প্রবাসী কল্যাণ সম্পাদক, হাফেজ নোমান, সহ. প্রবাসী কল্যাণ সম্পাদক, মাও. মুছা,-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, হাফেজ রফিকুল ইসলাম (ডালিম), সহ. সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক, হাফেজ ইয়াসিন, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক :- মাও. আমিনুল ইসলাম।

সদস্য- হাফেজ জাকির হোসেন,  মো.আল আমিন (আজিজিয়া), হাফেজ ওবায়দুর রহমান, মাও. আনওয়ার হোসেন।

পরে নব গঠিত কমিটির সকল দায়িত্বশীলদের কে মুফতী আলতাফুর রহমান গাজী সাহেব শপথপাঠ করান এবং দোয়া মুনাজাতের মাধ্যমে সভা সমাপ্তি ঘোষনা করেন।

 

Comments