ভৈরবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

শান্তিপূর্ণ পরিবেশে ভৈরবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পর্যায়ে (অনুর্ধ-১৭) স্কুলের শিক্ষার্থীদের নিয়ে ১৬ সেপ্টেম্বর সোমবার বিকাল ৪টায় শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামে এ খেলার শুভ সূচনা করেন ভৈরব পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ। ফাইনাল খেলায় ভৈরব পৌরসভা একাদশ বনাম কালিকা প্রসাদ ইউনিয়ন একাদশ অংশ গ্রহণ করেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ নির্বাহী অফিসার ও টুর্ণামেন্ট আয়োজন কমিটির সভাপতি লুবনা ফারজানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্ণামেন্টের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো.সায়দুল্লাহ মিয়া।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মির্জা মো. সোলায়মান,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আনিসুজ্জামান, ভৈরব থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বাহলুল খান বাহার,পৌর ২নং ওয়ার্ড কাউন্সিলর দ্বীন ইসলাম প্রমুখ।

এছাড়াও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা ও পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক ও উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন। ফাইনাল খেলায় পৌরসভা একাদশ ২-০ গোলে কালিকা প্রসাদ ইউনিয়ন একাদশকে হারিয়ে জয়লাভ করে। এর আগে অতিথিবৃন্দ খেলোয়ারদের সাথে পরিচিত হয়। এই খেলাটি উপভোগ করার জন্য ভৈরব উপজেলার বিভিন্ন এলাকা থেকে শত শত কিশোর, তরুণ, ছাত্র ও বিভিন্ন বয়সের মানুষজন এ স্টেডিয়ামে উপস্থিত হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন, ভৈরব পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ।

উল্লেখ্য যে, উপজেলা পর্যায়ে (অনুর্ধ-১৭) স্কুলের শিক্ষার্থীদের নিয়ে গত ৫ সেপ্টেম্বর সোমবার ভৈরবে সাত ইউনিয়ন ও পৌরসভাসহ আটটি টিমের অংশ গ্রহণে টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়। টুর্ণামেন্টের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্ণামেন্টের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব সায়দুল্লাহ মিয়া।

Comments