আইসিসির অনুমোদন শেষে নতুন রঙের জার্সি আসছে

প্রকাশিত: ১২:৩৪ অপরাহ্ণ, মে ১, ২০১৯

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপে বাংলাদেশ দলের জার্সি নিজে জলঘোলা কম হয়নি। জার্সি উন্মোচনের আগের দিন কোনভাবে জার্সির ডিজাইনটা বাহিরে বের হয়। শুরু হয় সমালোচনা।

প্রভাবটা সবচেয়ে বেশি পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। কেউ বলছেন আয়ারল্যান্ডের জার্সির সঙ্গে মিল, কেউবা আবার বলছেন পাকিস্তানের জার্সির সঙ্গে মিল।

এই নিয়ে যখন সমর্থকের মাঝে নিন্দার ঝড় চলে ঠিক তখনই সব বিতর্ক ছাপিয়ে গত সোমবার শেরে বাংলা স্টেডিয়ামে জার্সি উন্মোচন করেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এরপরই মূলত জোরেশোরে শুরু হয় জার্সি নিয়ে বিতর্ক। অফিশিয়াল উন্মোচনের আগে সমালোচকরা ছিল দুই দলে। কিন্তু অফিশিয়াল উন্মোচনের পরে সমালোচক হয় একদল। যার ফলে তার রাতের বেলা নিউজ আসে জার্সি পরিবর্তন করা হবে।

তবে জার্সি চাইলেই পরিবর্তন করা যাবে না। অনুমতি নিতে হবে আইসিসির। তারই পরিপ্রেক্ষিতে আইসিসির কাছে অনুরোধ করা হয়। আইসিসির গ্রীন সিগন্যালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বিশ্বকাপের জার্সির রঙের পরিবর্তন করা হয়।

নতুনভাবে জার্সির আগের ডিজাইনে বুকে লেখা বাংলাদেশ লেখার পেছনে লাল হবে এবং হাতে লাল রঙ আনা হবে। অর্থাৎ জার্সির ডিজাইনে মৌলিক পরিবর্তন না আসলেও লাল-সবুজের মিশ্রণ আসবে।

তবে এ জার্সির উন্মোচন কবে, কোথায় করা হবে এমন কোন তথ্য প্রকাশ করা হয়নি।

/আরএ

Comments