নড়াইলকে মাদকমুক্ত করার নির্দেশ দিলেন মাশরাফি

প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০১৯

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে সমগ্র নড়াইল জেলাকে অচিরেই মাদকমুক্ত করার জন্য নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএমকে নির্দেশনা প্রদান করেছেন নড়াইল-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।

তিনি শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে মুঠোফোনের মাধ্যমে পুলিশ সুপারকে এ নির্দেশনা দেন।

বৃহস্পতিবার (৩জানুয়ারি) বিকাল ৫টার দিকে মাশরাফি বিন মুর্তজা এবং নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম মধ্যে এক মুঠোফোন আলাচারিতায় এ সকল কথাবার্তা হয় বলে জানা গেছে।

এ প্রসঙ্গে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন আমাদের জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে বলেন, বৃহস্পতিবার (৩ জানুয়ারি) শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে নবনির্বাচিত সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা সবার প্রথমে আমার নিকট ফোন করেন।

তিনি বলেন, আমি নড়াইল জেলার সন্তান এবং জনগণের ভোটের মাধ্যমে জনপ্রতিনিধি হিসেবে নড়াইলবাসীর সেবা করার সুযোগ পেয়েছি। এ কারণে আজ থেকে নড়াইল জেলায় আর কোনো মাদকদ্রব্যের ছড়াছড়ি থাকতে পারবে না।

এসময় তিনি মাদকব্যবসায়ী এবং সেবীদের অচিরেই চিহ্নিতপূর্বক তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্যও তিনি নির্দেশনা প্রদান করেন।

এ সময় নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, (পিপিএম) মাশরাফির এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, নড়াইল জেলা পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে মাদকের বিরুদ্ধে।

যদিও পুলিশ সুপার আরো আগেই মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। কিন্তু মাশরাফির নির্দেশনা পাওয়ার পর তিনি পূর্ণ উদ্যমে কাজ করবেনও বলেও জানান পুলিশ সুপার জসিম উদ্দিন।

তিনি আরো বলেন, (২৭ ডিসেম্বর) থেকে জারিকৃত আইনের আলোকেই এখন থেকে মাদকসেবী ও ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মাদকের ব্যাপারে কারো কোনা সুপারিশ গ্রহণ বা কাউকে ছাড় দেওয়া হবে না বলেও তিনি কঠোর হুশিয়ারি প্রদান করেন।

/এসএস

Comments