মির্জাপুর উপজেলা চেয়ারম্যান পদে শামীম আল মামুনের প্রার্থীতা ঘোষনা

প্রকাশিত: ৪:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০১৯

তুষার সান্যাল, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নিজের প্রার্থীতা ঘোষণা করেছেন মির্জাপুর উপজেলা যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন।

আজ রবিবার বেলা ১১টায় উপজেলার পৌর প্রত্যাশা কমিউনিটি সেন্টারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সে সময় সাংবাদিকদের নানা প্রশ্নের জবাব দেন এবং উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নিজের প্রার্থীতা ঘোষণা করেন।

রাজনৈতিক জীবনে শামীম আল মামুন ১৯৯৬ সালে মির্জাপুর কলেজ ছাত্রসংসদের ক্রীড় সম্পাদক , ১৯৯৮ সালে উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক, ২০০০ সালে উপজেলা ছাত্রলীগের আহবায়ক,প্রেসক্লাব মির্জাপুরের ২ বার সম্পাদক, মির্জাপুর এস কে পাইলট মডেল উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি,উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাবেক আহ্বায়ক, মির্জাপুর শিল্পকলা একাডেমী ও উপজেলা আইন শৃঙ্খলা কমিটির বর্তমান সদস্য এবং উপজেলা যুবলীগের আহ্বায়ক হিসেবে তিনি দায়িত্ব পালন করে আসছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য সাইদুর রহমান খান বাবুল, পৌর আ.লীগের সভাপতি ফরহাদ উদ্দিন আছু, উপজেলা আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সোহেল রানা, উপজেলা শ্রমিক লীগ সভাপতি মোতালেব মিয়া, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাজী আবুল হোসেন, কৃষক লীগ সভাপতি হুমায়ন তালুকদার, যুবলীগ যুগ্ম- আহ্বায়ক আজহারুল ইসলাম ও আবিদ হোসেন শান্ত, ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন,সহ- সভাপতি শেখ রাসেল হাসান রকি, সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মোবারক হোসেন ও ফুয়াদ হাসান হৃদয়, সাংগঠনিক সম্পাদক জিয়াদ হাসান, ও পৌর শাখা ছাত্রলীগের সভাপতি আবু বক্কর ও সম্পাদক ওয়াকিল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও পৌর সভার কাউন্সিলর, বিভিন্ন ইউনিয়ন আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সম্পাদকসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত থেকে তাকে সমর্থন জানান।

/এসএস

Comments