নিহত পুলিশ কর্মকর্তার নবজাতক সন্তানকে দেখতে হাসপাতালে মাশরাফি

প্রকাশিত: ২:০১ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০১৯

নড়াইল, জেলা প্রতিনিধি: নড়াইলে কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ কর্মকর্তার নবজাতক কন্যা সন্তানকে দেখতে যান নব নির্বাচিত সংসদ সদস্য ও ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা ও নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদজসিম উদ্দিন, (পিপিএম)।

নড়াইল সদর হাসপাতালে নবজাতক কন্যা সন্তান ও তার মা রাবেয়া বেগমকে দেখতে যান তাঁরা উভয়েই।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশসুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, বিডি খবর’র প্রকাশক ও সম্পাদক লিটন,

সোমবার (৩১ ডিসেম্বর) রাত ১০টার দিকেহাসপাতালে নবজাতক কন্যা সন্তানকে দেখে নড়াইল-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ওনড়াইল এক্সপ্রেসখ্যাত ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা আবেগাপ্লুত হয়ে পড়েন।

এ সময় নড়াইলের পুলিশসুপার মোহাম্মদ জসিম উদ্দিন, (পিপিএম) আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, জনগণের জানমালের নিরাপত্তা বিধানে পুলিশ নিজের জীবন উৎসর্গ করতে পিছপা হয় না তার নজির স্থাপন করেছেন এএসআই মনিরুল ইসলাম। যেহেতু তিনি কর্তব্যরতঅবস্থায় মৃত্যুবরণ করেছেন সেহেতু তার পরিবারের পাশে বাংলাদেশ পুলিশ সর্বদা থাকবে বলেও তিনি জানান।

প্রসঙ্গ, নির্বাচনের আগে মাশরাফির নির্বাচনী প্রচার বহরে মাশরাফির নিরাপত্তার দায়িত্বে থাকালীন হৃদরোগে আক্রান্তে ২৭ ডিসেম্বর মৃত্যুবরণ করেন পুলিশ কর্মকর্তা এএসআই মনিরুল ইসলাম।

এরপর নির্বাচনের পরেরদিন ৩১ ডিসেম্বর সোমবার মনিরুল ইসলামের স্ত্রী রাবেয়া বেগম নড়াইল হাসপালে কন্যা সন্তানের জন্ম দেন।

ওই দিনই রাবেয়াকে দেখতে হাসপাালে যান মাশরাফির স্ত্রী সুমনা হক সুমি। এ সময় মাশরাফির পত্নী প্রসূতি মা রাবেয়া ও নবজাতকের স্বাস্থ্যসেবাসহ অন্যান্য খরচ বাবদ এক লাখ টাকা দেন।

সংশ্লিষ্ট খবর….
মা হলেন সেই পুলিশ অফিসারে স্ত্রী; ১ লাখ টাকা দিলেন মাশরাফি পত্নী

/এসএস

Comments