খুলনা-৩ আসনে হাতপাখা প্রার্থী অধ্যক্ষ মুজ্জাম্মিল হকের ব্যাপক গনসংযোগ

প্রকাশিত: ১:০৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০১৮

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি: খুলনা ৩ আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতিকের সংসদ সদস্য পদপ্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হক নির্বাচনী প্রচারণায় চষে বেড়াচ্ছেন বিভিন্ন ওয়ার্ডে।

এসময় গোয়ালখালী পথসভায় ভোট চেয়ে অধ্যক্ষ মুজ্জাম্মিল হক বলেন আমরা হাতপাখার পক্ষে সব ভোটাদের ভোট চাই। এবার যারা নতুন ভোটার তাদের ভোট অবশ্যই চাই। আমরা আশা করি, নতুন ভোটের প্রথম ভোট ইসলামের  পক্ষে হবে।

তরুণ ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, নির্বাচিত হলে আপনাদের সহযোগিতা নিয়ে ভুমি দখলদার, চাঁদাবাজ, সন্ত্রাসী, মাদক মুক্ত সমাজ গড়বো। এসময় তিনি তরুণ, যুবক, নারী-পুরুষ সব বয়সী মানুষের জন্য নিরাপদ খুলনা করার প্রতিশ্রুতি দেন তিনি ৷ 

গোয়ালখালী, ছাড়াও তিনি ৯ নং ওয়ার্ডের মুজগুন্নী,পেট্কা বাজার, মুজগুন্নী আবাসিক, লেবুতলা মোড়, বাস্তহারা, মদিনাবাগ, ৫ নং ওয়ার্ডের দৌলতপুর বাজার, মহাসিন মোড়, আঞ্জুমান রোড, বিএল কলেজ রোড়, দত্তবাড়ি এলাকায় গণসংযোগ করেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা-৩ আসন  নির্বাচন পরিচালনা কমিটির সমন্নয়কারী গাজী মিজানুর রহমান, খুলনা মহানগর প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং খুলনা-৩ আসনে মিডিয়া সমন্নয়কারী মোঃ তরিকুল ইসলাম কাবির , খালিশপুর থানা আহবায়ক বীরমুক্তিযুদ্ধা জি এম কিবরিয়া, খালিশপুর থানা নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মোঃ মেহেদী হাসান প্রমুখ উপস্থিত ছিলেন ৷

/এসএস

Comments