উপজেলা নির্বাচন ১৯’ তৃতীয় ধাপ

ঝালকাঠি সদর উপজেলায় বইছে নির্বাচনী হাওয়া

প্রকাশিত: ৪:৪৮ অপরাহ্ণ, মার্চ ২১, ২০১৯

নাঈমুর রহমান শান্ত, ঝালকাঠি প্রতিনিধি: আগামী ২৪ মার্চ অনুষ্ঠিত হবে তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহন। তৃতীয় ধাপে ঝালকাঠি সদর উপজেলায়ও নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিবার্চনকে সামনে রেখে সদর উপজেলার সর্বত্র পোষ্টার, ব্যানারে ছেয়ে গেছে। অবিরাম প্রার্থীদের পক্ষে মাইকিং চলছে। রাস্তাঘাট আর চায়ের দোকানে নির্বাচন নিয়ে আলোচনায় ব্যস্ত সাধারন জনগন। এ উপজেলায় চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকে নির্বাচন করছেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সহসভাপতি খান আরিফুর রহমান। এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ রাজ্জাক আলী সেলিম আনারস প্রতীকে এবং সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান মোটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেছেন।

দিনরাত প্রার্থীদের পক্ষে ভোট প্রার্থনা করছেন তাদের কর্মীসমর্থকরা। এদিকে, গনসংযোগ করতে গিয়ে বিভিন্ন স্থানে নৌকার প্রার্থীর কর্মীসমর্থক দ্বারা বাধা ও হামলার শিকার হওয়ার অভিযোগও করছেন স্বতন্ত্র প্রার্থীরা।

অপরদিকে এসব বিষয়কে তার বিরুদ্ধে একটি বিশেষ মহলের অপপ্রচার বলে মন্তব্য করেছেন নৌকার প্রার্থী খান আরিফুর রহমান। এসব বিষয়ে নির্বাচনী পরিবেশ স্বাভাবিক রাখতে প্রার্থীদের সাথে মতবিনিময় করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা মো: হামিদুল হক।

উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থীদের পাশাপাশি উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা প্রচারনায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। সবমিলিয়ে এখন ঝালকাঠি সদর উপজেলায় নির্বাচনী হাওয়া বইছে।

/আরএ

Comments