ইতালীতে রোম বিডি স্পোটিং ক্লাবের পুরষ্কার বিতরনী ও বর্ষবরণ উৎসব

প্রকাশিত: ১১:০২ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০১৯

মোল্লা মনিরুজ্জামান মনির, ইতালি প্রতিনিধি: প্রতি বছরের ন্যায় এবারও রোম বিডি স্পোটিং ক্লাব ইতালীর আয়োজনে বিজয় দিবস গোল্ডকাপ ও স্বাধীনতা কাপ ব্যাডমিন্টন এর আয়োজন করা হয়।

এতে ব্যাডমিন্টন খেলায় চ্যাম্পিয়ান হয় জালালাবাদ স্পোটিং ক্লাব ইতালী, রানার্সআপ রোম বিডি স্পোটিং ক্লাব। ফুটবলে চ্যাম্পিয়ান কলিআলবানী ইয়াং স্টার রানার্সআপ বিডি ওয়ারিয়ার্স।

এছাড়াও সামগ্রিকভাবে সেরা টিম জালালাবাদ স্পোটিং ক্লাব, সেরা খেলোয়াড় শফিক, সেরা গোলরক্ষক নির্বাচিত হন মোহাম্মদ সুলেমান।

৩১শে ডিসেম্বর এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে পুরষ্কার বিতরনী ও খৃষ্টিয় বর্ষবরন উৎসব ২০১৯ পালিত হয় স্থানীয় রসই রেষ্টুরেন্টে ক্লাবের সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক নজরুল ইসলাম পলাশের পরিচালনা ও প্রধান উপদেষ্টা অলিউদ্দিন শামীমের তত্ত্বাবধানে প্রধান অতিথী ছিলেন মোঃনায়েব আলী (ভারপ্রাপ্ত সভাপতি বাংলাদেশ সমিতি-ইতালী)।

বক্তব্য রাখেন, ক্লাবের প্রধান পৃষ্টপোষক মিঃজেমস বিশ্বাস (চেয়ারম্যান জেবি গ্রুপ) সম্মানিত অতিথী শাহ্ মোহাম্মদ তাইফুর রহমান ছোটন (সভাপতি ইতালী কেন্দ্রীয় বিএন পি) আতিয়ার রসুল কিরন (সদস্য বরিশাল বিভাগ সমিতি) আফজাল আহমেদ (সহসভাপতি জালালাবাদ এসোসিয়েন ইতালী) মাহবুবুল কাদির ওয়েছ (সহসভাপতি বাংলাদেশ সমিতি) ক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক এ আর আহমদ তপু, মহিলা সম্পাদিকা সুমি ইসলাম প্রমুখ।

এসময় আগত অতিথীবৃন্দ ক্লাবের ভূয়সী প্রসংসা করে বলেন ইতালী রাজধানী রোমে একমাত্র অরাজনৈতিক সংগঠন রোম বিডি স্পোটিং ক্লাব যাহা আমাদের দিতীয় প্রজন্ম যুব সমাজকে মাদকাশক্তি থেকে বিরত রেখে বিভিন্ন খেলা এবং ক্রীড়ামুখি করে রাখে।

এসময় উপস্থিত ছিলেন, মানিকগন্জ জেলা সমিতির উপদেষ্ঠা মোঃ শরিফ উদ্দিন, মহিলা সমাজ কল্যান সমিতির সভাপতি লায়লা শাহ, সাধারন সম্পাদক শামীমা জামান, মহিলা সংস্থা ইতালীর সভাপতি শান্তা সিকদার, সহসভাপতি জেসমিন সুলতানা মিরা, বাংলাদেশ খৃষ্টান মহিলা এসোসিয়েশনের সভাপতি রোপালী গোমেজ সহ সামাজিক রাজনিতিক সংগঠনের নেতৃবৃন্দ।

পরে ক্লাবের পক্ষ থেকে সবাইকে আপ্যায়ন নৈশভোজ ব্যবস্থা করা হয়। রাত ২টা পর্যন্ত মনোমুঘগ্ধকর সাংস্কৃতিক অনুষ্টানের মধ্য দিয়ে ক্লাবের সভাপতি মোঃওমর ফারুক আনুষ্টানিকভাবে সমাপ্তি ঘোষনা করেন।

এবং সিনিয়র সহসভাপতি রুহুল আমিন, শফিকুর রহমান শফিক, মোহাম্মদ জিয়া, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সুলেমান, প্রচার মিনহাজ হোসন, সরদার মামুন,মহিলা সম্পাদিকা আখি।

/এসএস

Comments