শরীয়তপুরে হাতপাখা প্রার্থীর বিশাল জনসভা

প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, জাজিরা শরীয়তপুর: শরীয়তপুর-১ আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত হাতপাখা প্রতিকের প্রার্থী মুফতি তোফায়েল আহমাদ কাসেমীর পক্ষে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২২ ডিসেম্বর) সন্ধায় শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবা এলাকায় হাতপাখার সমর্থনে বিশাল এ জনসভা অনুষ্ঠিত হয়।

জনসভায় হাতপাখা প্রতিকের প্রার্থী মুফতি তোফায়েল উপস্থিত জনতার উদ্দেশ্যে দূর্নীতি ও দুঃশাসনের বিরুদ্ধে হাতপাখা প্রতিকে ভোট দেওয়ার আহ্বান করে বলেন, সরকারের দূর্নীতি, দুঃশাসন, গুম, খুন অপশাসনে সারাদেশে হত্যা, নারী ধর্ষণ, লুন্ঠন হানাহানি চরম পর্যায়ে পৌঁছেছে। মানুষ এ অবস্থারে পরিবর্তন চায়।

তিনি বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই এর মনোনীত প্রার্থী হিসেবে হাতপাখা প্রতিক নিয়ে এসেছি। আপনারা শান্তির পক্ষে, শান্তির প্রতিক হাতপাখায় ভোট দিবেন।

উপস্থিত জনতা মুফতি তোফায়েলকে হাত নেড়ে সমর্থন জানায়-ছবি: একুশ নিউজ

পরিবর্তনের লক্ষ্যে অপশাসনের বিরুদ্ধেে ঐক্যবদ্ধ হয়ে হাতপাখায় ভোট দিয়ে ইসলামের পক্ষে রায় দেয়ার আহ্বান করে তিনি বলেন, জনতার ভোটে ইসলামী আন্দোলন বাংলাদেশ সরকার গঠন করতে পারলে এদেশে চোর, ডাকাত, সন্ত্রাস ও দূর্নীতিকে নির্মূল করা হবে। এসময় উপস্থিত জনতা হাত তুলে তাকে সমর্থন জানায়।

জনসভায় ইসলামী আন্দোলন বাংলাদেশ, ছাত্র আন্দোলন, যুব আন্দোলন, শ্রমিক আন্দোলন সহ অঙ্গ ও সহযোগী সংগঠনসমূহের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

/এসএস

Comments