কম ভোটপড়া কেন্দ্রের নেতাদের পুরস্কার দিবে বিএনপি

প্রকাশিত: ১২:১৭ অপরাহ্ণ, মার্চ ১০, ২০১৯

একুশে ডেস্ক: শনিবার দুপুরে ধুনট উপজেলার চালাপাড়া গ্রামে খালেদা জিয়ার মুক্তি দাবি ও উপজেলা পরিষদ নির্বাচন বর্জন বিষয়ক আলোচনা সভায় ঘোষণা দেওয়া হয় বগুড়ার ধুনট উপজেলা পরিষদ নির্বাচনে যেসব কেন্দ্রে সবচেয়ে কম ভোট পড়বে বিএনপি সেই কেন্দ্রের নেতা-কর্মীদের পুরস্কৃত করবে। ভোটগ্রহণ করা হবে ১৮ মার্চ।

ধুনট বিএনপির আহ্বায়ক উপজেলা চেয়ারম্যান আলহাজ এ কে এম তৌহিদুল আলম মামুন ধুনট উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত এ সভায় পুরস্কারের এই ঘোষণা দেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার তাদের নীলনকশার নির্বাচন বাস্তবায়ন করতে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় অন্যায়ভাবে কারাগারে আটকে রেখেছেন।

দলের চেয়ারপারসন কারাগারে আটক অবস্থায় কোনো নির্বাচনে বিএনপির নেতা-কর্মীরা অংশ নেবে না। কেউ অংশ নিলে তাকে আজীবন বহিষ্কার করা হবে।

আবুল মনছুর আহমেদ পাশার সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তৃতা করেন মুক্তিযোদ্ধা হাতেমুজ্জামান তালুকদার, মোখফিজুর রহমান বাচ্চু, মাহবুব হোসেন চঞ্চল, আতিকুল করিম আপেল, আবদুল হালিম, সভাপতি মোহাম্মদ আলী জন,  আবদুল মান্নান পাখি, আতিকুর রহমান শীতল, আবু তালহা শামীম,, জিয়াউর রহমান রাকিব, শাহাদত হোসেন পিস্টন, খোরশেদ আলম, ইছা খান প্রমুখ।

এফএফ

Comments