বেলকুচি উপজেলা নির্বাচনে আ’লীগ প্রার্থী নেতাশূন্য, ছুটছেন স্বতন্ত্রের পিছনে

প্রকাশিত: ৯:০৩ অপরাহ্ণ, মার্চ ৩, ২০১৯

নিজস্ব প্রতিবেদক: দিন যতই ঘনিয়ে আসছে নির্বাচনের দিকে ততই তোর জোর বেড়ে চলছে। সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১০ মার্চ।

ইতোমধ্যে বেশ ধুম ধামের সাথে প্রার্থীরা নিজেদের প্রচারনা ব্যস্ত হয়ে পরেছেন। প্রতিদিন গাড়িবহর নিয়ে গনসংযোগ, মিছিল, পথসভা সহ চলছে নানা নির্বাচনী প্রচারনার আয়োজন।

উপজেলা চেয়ারম্যান পদে স্বতন্ত্রপ্রার্থী হিসাবে আছে ৩ জন। আর আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ১ জন। স্বতন্ত্রপ্রার্থীদের ভোটের মাঠে বেশ তোরজোড় থাকলেও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ঠিক মত দেখা মিলছে না মোহাম্মাদ আলী আকন্দকে।

স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা বেশীর ভাগ ছুটছেন স্বতন্ত্রপ্রার্থীদের পিছনে। দলীয় মনোনয়ন দেওয়া প্রার্থীর পিছনে নেতাকর্মীদের দেখা না পাওয়ায় সাধারন মানুষের মাঝে উৎকন্ঠা সৃষ্ঠি হয়েছে। এমন পরিস্থিতিতে ফুরফুরে মেজাজে নির্বাচনী কর্মসূচি পালন করছেন স্বতন্ত্রপ্রার্থীরা ।

এ বিষয়ে ভোটারদের কাছে জানতে চাইলে তারা বলেন, আমরা আওয়ামী লীগকে ভালোবাসি। যারা চেয়ারম্যান পদে নির্বাচন করছেন প্রত্যেক ব্যক্তিই আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রান। এ দিকে লক্ষ্য রেখে আমরা দলকে নয় ব্যক্তিকে প্রাধান্য দেবো। এমন একজন ব্যক্তিকে নির্বাচিত করবো যে এই উপজেলার উন্নয়ন করবে। আর আমাদের সুখ দুঃখের অংশীদার হয়ে পাশে থাকবে। সততাবান, শিক্ষিত , মেধাবী, তরুন এমন একজন ব্যক্তিকে নির্বাচিত করবো

বিআইজে/

Comments