বাগেরহাট-৩ আসনের নৌকার প্রার্থী হাবিবুন নাহারের জনসভায় গনজোয়ার

প্রকাশিত: ৩:৪৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০১৮

অমিত পাল, রামপাল (বাগেরহাট): বাগেরহাটের রামপালে আওয়ামীলগি প্রার্থী হাবিবুন নাহারের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকাল ৪ টায় রামপাল সদর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

দুপুরের পর থেকেই বৈরী আবহাওয়া এবং শীত উপেক্ষা করে হাজার হাজার নেতাকর্মী জনসভায় যোগ দেয়। জনসভাস্থলে নারীদের উপস্থিতি ছিলো লক্ষ্য করার মতো।

রামপাল সদর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আরাফাত হোসেন কচির সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আঃ খালেক।

প্রধান অতিথির বক্তব্যে তালুকদার আব্দুল খালেক বলেন, আমি রামপাল মংলার মানুষের কাছে ঋনী । আমার রক্ত দিয়ে হলেও আমি রামপাল মংলার মানুষের ঋন শোধ করতে পারবো না। আপনারা ভোট দিয়ে আমাকে এই এলাকার এমপি নির্বাচিত করেছিলেন। এবারও নৌকায় ভোট দিয়ে আপনাদের উন্নয়ন বুঝে নিবেন।

তিনি বলেন, বিগত সময়ে আমরা আপনাদের কাছে যে ওয়াদা করেছিলাম, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তার থেকে অনেক বেশী আপনাদের দিয়েছি। রামপাল মংলার মানুষের ভাগ্যউন্নয়ন করেছে আওয়ামীলীগ সরকার।

বিএনপি সরকার দক্ষিনাঞ্চলের অর্থনীতি ধ্বংস করে দিয়েছিলো উল্লেখ্য করে তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এসে মৃতপ্রায় বন্দরকে সচল করেছে। সচল মংলা বন্দর এই অঞ্চলের অর্থনীতিতে অভাবনীয় পরিবর্তন এনেছে। আপনারা আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়ন বুঝে নিবেন।

সভায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হাবিবুন নাহার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিনাঞ্চলের অর্থনীতিতে স্বয়ংসম্পূর্নতা এনে দিয়েছেন। পদ্মার এপারে সবথেকে বেশী উন্নয়ন ঘটেছে রামপাল-মংলাতে। একমাত্র আওয়ামীলীগ এই উন্নয়নের দাবীদার। উন্নয়নের অগ্রযাত্রায় তিনি ভোটারদের কাছে নৌকায় ভোট প্রার্থনা করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শেখ মোঃ আবু সাইদ, সাবেক উপজেলা চেয়ারম্যান আঃ রউফ, সাধারন সম্পাদক জামিল হাসান জামু,ভাইস চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি,খুলনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু হানিফ, হামিম নূরী, ,যুবলীগ সভাপতি নূরুল হক লিপন, নাসির উদ্দিন, সাবেক চেয়ারম্যান লুৎফর রহমান, অধ্যক্ষ খালিদ হোসেন, মোতাহার রহমান, সরদার বোরহান উদ্দিন, চয়ন মন্ডল, ছাত্রলীগ সভাপতি হাফিজুর রহমান, শেখ সাদী, আঃ মান্নান, জালাল উদ্দিন দুলাল সহ রামপালের বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ।

/এসএস

Comments