বাবুগঞ্জে উপজেলা নির্বাচনে মনোনয়ন জমা দিলেন যারা

প্রকাশিত: ১:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০১৯

রুবেল সরদার, বাবুগঞ্জ: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উৎসব মুখর পরিবেশে বৈরী আবহাওয়া উপেক্ষ করে মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিলের শেষ দিনে উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদন্ধিতা করতে ৪ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।

মঙ্গলবার ২৬ ফেব্রুয়ারি উপজেলা রির্টানিং কর্মকর্তা বরাবর বিভিন্ন দলের প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দেন।প্রথবারের মতো দলীয় প্রতিকে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পত্র জমা দিয়েছেন উপজেলা আ’লীগের সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল। ওয়ার্কার্স পার্টির নেতা মোজাম্মেল হক ফিরোজ, আওয়ামীলীগের দলীয় টিকেট না পাওয়ায় বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন মোস্তাক আহমেদ রিপন ও বিকল্পধারার প্রার্থী এনামুল হক রাজু মনোনয়ন পত্র জমা দেন। এ

দিকে ভাইস চেয়ারম্যান পদে ৭ জন মনোনয়ন পত্র জমা দেন -এরা হচ্ছেন- রহমতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাষ্টার মোঃ সহিদুল ইসলাম মল্লিক , আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আহম্মেদ শিল্পী, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আকন, সদস্য ইকবাল আহম্মেদ আজাদ,ওয়ার্কার্স পার্টির জামাল উদ্দিন, জাতীয় পার্টি থেকে সভাপতি মকিতুর রহমান কিসলু, সফিউল আজম সফিক, এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১জন তিনি হচ্ছেন-ফারজানা বিনতে ওহাব।

মনোনয়ন যাচাই বাছাই ২৮ ফেব্রুয়ারী এবং প্রত্যাহারের শেষ দিন ৭ মার্চ। মনোনয়ন দাখিলকে কেন্দ্র করে উপজেলা নির্বাচন অফিস এলাকাসহ গোটা উপজেলা চত্বরে প্রার্থীদের সমর্থকদের ছিলো উপচেপরা ভিড়।

/আরএ

Comments