বাবুগঞ্জে চেয়ারম্যান পদে বিকল্পধারার মনোনয়ন পেলেন এনামুল রাজু

প্রকাশিত: ১০:৪৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০১৯

বাবুগঞ্জ প্রতিনিধি: আসন্ন বাবুগঞ্জ উপজেলা নির্বাচনে বিকল্পধারা বাংলাদেশে’র চূড়ান্ত মনোনয়ন পেলেন তরুন নেতা এনামুল হক রাজু। সোমবার রাজধানীর বারিধারার দলীয় কার্যালয়ে কেন্দ্রীয় পার্টির নেতৃবৃন্দ চুড়ান্ত দলীয় মনোনয়ন পত্র এনামুল হক রাজুর হাতে তুলে দেন। এ

সময় উপস্থিত ছিলেন দলের চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, ভাইস চেয়ারম্যান এনায়েত কবির, প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী প্রমুখ।

এনামুল হক রাজু বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের বাহেরচর গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন। তার বাবা মোঃ মজিবর রহমান আকন। তিনি বরিশাল বিএম কলেজ থেকে সমাজকর্ম বিষয়ে মাস্টার্স পাশ করেন এবং বঙ্গবন্ধু কলেজ থেকে এল এল বি পাশ করেন। এছাড়া তিনি বাংলাদেশ শিল্প কলা একাডেমির একজন নাট্যশিল্পি এবং বাংলাদেশ টেলিভিশন শিল্পী।

তিনি যুক্তফ্রন্ট ও বিকল্প ধারা বাংলাদেশের বরিশাল জেলা সদস্য ও উপজেলা আহবায়কের দায়িত্ব পালন করে আসছেন। ইতিমধ্যে তিনি ভোটারদের সাথে গণসংযোগ ও কুশল বিনিময়ের জন্য ছুটে বেড়াচ্ছেন উপজেলার অলি-গলি। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তার সর্মর্থকরা প্রতিনিয়ত প্রচার করে যাচ্ছেন।

/আরএ

Comments