১০ বছর পর একসাথে শাহরুখ-অমিতাভ

প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৮

বিনোদন ডেস্ক: বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন ও বলিউড বাদশাহ শাহরুখ খান দীর্ঘ ১০ বছর পর আবারও একই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। সুজয় ঘোষের ক্রাইম-থ্রিলারধর্মী আপকামিং এই সিনেমাটি হলো ‘বদলা’।

সিনেমাটি প্রযোজনা করছেন শাহরুখ খান নিজেই। বিগ-বি কে মুখ্য ভূমিকায় দেখা যাবে।

শুরুতে সিনেমাটিতে অতিথি চরিত্রে শাহরুখ খানের অভিনয় করার কথা থাকেলও পরবর্তীতে নির্মাতা তার চরিত্রের পরিধি বাড়িয়েছেন। জানা যায়, এতে তাপসী পান্নুর স্বামীর চরিত্রে বলিউড ‘বাদশা’কে দেখা যাবে। ‘বাদলা’ স্প্যানিশ থ্রিলার সিনেমা ‘কন্ট্রাটিয়েম্পো’ থেকে রিমেক করা হচ্ছে। এতে অমিতাভ বচ্চন আইনজীবীর চরিত্রে অভিনয় করবেন।

এ প্রসঙ্গে সুজয় ঘোষ বলেন, আপনি যখন অমিতাভের মতো একজন অভিনেতা পাবেন তখন পরিচালনার যুদ্ধে আপনি অর্ধেক বিজয়ী হয়ে যাবেন, প্রত্যেক পরিচালকের জন্য তিনি আনন্দের। আমি খুবই উত্তেজনায় রয়েছি তাকে ডিরেক্ট করার সুযোগ পেয়ে। এছাড়া তাপসী রয়েছে, সে এই সিনেমার গল্পকে ফুটিয়ে তোলার জন্য একেবারে ‍নিখুঁত। আমার উত্তেজনা দ্বিগুণ বৃদ্ধি পেয়েছে কারণ সিনেমাটির প্রযোজনায় এখন শাহরুখ যুক্ত হয়েছেন।

জনপ্রিয় ‘কাহানি’ সিনেমার নির্মাতা সুজয় ঘোষের ‘বদলা’য় অভিনেতা অমিতাভ বচ্চন এবং প্রযোজক শাহরুখ খান হওয়ায় চমক সৃষ্টি হয়েছে।

উল্লেখ্য, ২০০৮ সালে ‘ভূতনাথ’ সিনেমার মধ্য দিয়ে একসঙ্গে পর্দা ভাগ করেছিলেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন ও শাহরুখ খান। এরপর আর কোন সিনেমায় একসঙ্গে তাদের অভিনয় করতে দেখা যায়নি।

/সিএইচ

Comments