উন্নয়ন ধরে রাখতে আরেকটিবার নৌকায় ভোট দিন: শেখ হাসিনা

প্রকাশিত: ৭:২৭ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৮

একুশ নিউজ: উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আরেকবার নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সারাবিশ্বে বাংলাদেশে উন্নয়নের রোল মডেল হিসেবে আমরা সম্মান লাভ করেছি। এই উন্নয়ন ধরে রাখতে আরেকটিবার আওয়ামী লীগকে ভোট দিন, নৌকায় ভোট দিন।

শনিবার বিকেলে বরগুনার তালতলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তৃতাকালে এসব কথা বলেন।

তিনি বলেন, নৌকা মানেই উন্নয়ন। এই নৌকায় ভোট দিয়ে দেশ স্বাধীন হয়েছে। নৌকায় ভোট দিয়ে মানুষ কখনো ঠকেনি। যখনই ভোট দিয়েছে উন্নয়ন হয়েছে। নৌকার ফলেই সমগ্র বাংলাদেশে উন্নয়নের ছোঁয়া লেগেছে। দক্ষিণবঙ্গ একসময় উপেক্ষিত থাকলেও এখন এখানেও উন্নয়নের ছোঁয়া লেগেছে বলে জানান প্রধানমন্ত্রী।

দেশের আর্থসামাজিক উন্নয়নে তার সরকারের নানা প্রকল্প ও কর্মসূচির কথা তুলে ধরে আওয়ামী লীগ শেখ হাসিনা বলেন, আপনারা ওয়াদা করুন, যাকেই আগামী নির্বাচনে নৌকা মার্কায় পাঠাবো, তাকেই ভোট দিয়ে নির্বাচিত করে আওয়ামী লীগকে দেশের সেবা করার সুযোগ দেবেন।

এর আগে প্রধানমন্ত্রী রাজধানীর তেজগাঁও বিমানবন্দরে বিমান বাহিনীর এয়ার মুভমন্টে ফ্লাইটের নতুন ভিভিআইপি কমপ্লেক্সের উদ্বোধন শেষে বিশেষ ফ্লাইটে পটুয়াখালী যান।

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার পায়রা তাপবিদ্যুৎকেন্দ্রের ভূমি অধিগ্রহণের কারণে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের জন্য আধুনিক সুবিধা সম্পলিত ‘স্বপ্নের ঠিকানা’র দলিল ও চাবি হস্তান্তর অনুষ্ঠান শেষে তিনি বরগুনা যান। ওই এলাকার বেশ কিছু উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদসহ বিভিন্ন দফতরের কর্মকর্তারা প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন।

/আরএ

 

Comments