ঐক্যফ্রন্টের সাত দফা মেনে না নিলে বিচার করা হবে: ড. কামাল

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০১৮

একুশ ডেস্ক: ঐক্যফ্রন্টের দেয়া ৭ দফা দাবি মেনে না নিলে ভবিষ্যতে ‘বিচার’ করা হবে বলে জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতা গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

কামাল বলেন, আজকে জনগণ ৭ দফার পক্ষে হাত উঠিয়ে গণরায় দিয়েছে। সিলেটেও গণরায় দিয়েছে। সরকারকে বলবো, সময় থাকতে ৭ দফা দাবি মেনে নিন। অন্যথায় এটা অমান্য করার জন্য বিচার হবে।

শনিবার চট্রগ্রামে বিকালে চট্টগ্রাম নগর বিএনপির কার্যালয় নাসিমন ভবনের সামনে জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

প্রেসক্লাবে ঐক্যফ্রন্ট ঘোষণার দিন নির্বাচনের আগে সংসদ ভেঙে দেয়া, খালেদা জিয়াকে মুক্তি এবং নির্বাচনে সেনা মোতায়েন সহ সাত দফা দাবি জানিয়েছে ‘জাতীয় ঐক্যফ্রন্ট’।

আওয়ামী লীগের পক্ষ থেকে সবগুলো দাবিই নাকচ করে দেয়া হয়েছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহ বিভিন্ন সময় দলের বিভিন্ন নেতারা সাত দফা মা হবে না বলে জানিয়েছেন।

বিএনপির চট্টগ্রাম মহানগর সভাপতি ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে এ জনসভার গণফোরাম সভাপতি কামাল হোসেন ছিলেন প্রধান অতিথি। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছিলেন জনসভার প্রধান বক্তা।

এছাড়াও জনসভায় বক্তৃতা করেন, বিএনপির স্থায়ী কমিটির সভাপতি ব্যারিস্টার মওদুদ আহমাদ, গণস্বাস্থ্য কেন্দ্রর প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, ডাকসুর সাবেক ভিপি সুলতান মনসুর আহমেদ, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জেএসডির আ স ম আব্দুর রব প্রমুখ।

/আরএ

Comments