জমকালো আয়োজনে চলছে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান

প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০১৯

ডেস্ক: দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের দশম বর্ষে পদার্পণ উপলক্ষে আজ জমকালো এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শনিবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) নবরাত্রী হলে এ অনুষ্ঠান চলছে।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে ৫ বিশিষ্ট ব্যক্তিকে আজীবন সম্মাননা দিচ্ছে বাংলাদেশ প্রতিদিন। যা এখন থেকে প্রতিবছর দেয়া হবে। এ বছর এ সম্মাননা পাচ্ছেন প্রয়াত কবি শামসুর রহমান, অভেনত্রী সারহ বেগম কবরী, বিশিষ্ট নাট্যাভিনেতা হানিফ সংকেত, অভিনেত্রী ববিতা ও কন্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন।

গত ১৫ মার্চ প্রতিষ্ঠাবার্ষিকী হলেও মূল অনুষ্ঠান হচ্ছে আজ। এজন্য সোমবার সকাল থেকেই শুভেচ্ছা জানাতে অনুষ্ঠানস্থলে আসছেন সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষেরা।

অনুষ্ঠানে বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম আগত অতিথি ও শুভানুধ্যায়ীদের বরণ করে নিচ্ছেন। আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, ইসলামী আন্দোলন, জাসদ, কমিউনিস্ট পার্টি, বাসদসহ সর্বস্তরের রাজনীতিবিদ, শিক্ষাবিদ, শীর্ষ ব্যবসায়ী, সংস্কৃতিসেবী, গণমাধ্যম ব্যক্তিত্ব, বিভিন্ন বিজ্ঞাপনী সংস্থার প্রতিনিধি, সারা দেশের হকার, এজেন্টসহ সমাজের সর্বস্তরের মানুষের মিলনমেলায় পরিণত হয়েছে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা।

প্রসঙ্গত, ২০১০ সালের ১৫ মার্চ দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের যাত্রা শুরু হয়।

/আরএ

Comments