খালেদার সাথে পরিবারের ৫ সদস্যের সাক্ষাত

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০১৮

একুশ নিউজ ডেস্ক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের পুরনো কারাগারে গেছেন তার পরিবারের পাঁচ সদস্য। মঙ্গলবার (২৪ এপ্রিল) বিকালে তারা কারাগারের ভেতরে প্রবেশ করেন বলে জানা গেছে।

তারা হলেন- খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম, ভাতিজি শাহিনা জামান, ভাইস্তা অভিক ইস্কান্দার, ভাগ্নি বেবি ইসলাম ও ভাগ্নে মো. মামুন।

চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের গণমাধ্যম শাখার সদস্য শায়রুল কবীর খান বলেন, ‘খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পরিবারের পাঁচ সদস্য গেছেন সেটা শুনেছি।’

এর আগে গেলো বৃহস্পতিবার বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং দলেন তিন নেতা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে যান। তবে কর্তৃপক্ষের অনুমতি না পাওয়ায় তারা ফিরে আসেন।

প্রসঙ্গত, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ড. আখতারুজ্জামান বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ৫ বছরের কারাদণ্ড দেন। এরপর থেকে তিনি নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে আছেন।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে আন্দোলন-সংগ্রামের সঙ্গে আইনি প্রক্রিয়া চালিয়ে যাচ্ছে বিএনপি। ইতোমধ্যে বিচারিক আদালতের রায় বাতিল এবং খালেদা জিয়ার জামিন চেয়ে আপিল করা হয়েছে।

একুশ নিউজ/এএইচ

Comments