জৈন্তাপুরে আলেম হত্যাকারীদের কঠিন শাস্তি দিতে হবে : আল্লামা জুনায়েদ বাবুনগরী

প্রকাশিত: ২:৪৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০১৮

ইন’আমুল হাসান ফারুকী : জৈন্তাপুরে মুশরিক বেদাআতি মাজারপুজারী আটরশী কর্তৃক শান্তিপূর্ণ ওয়াজ-মাহফিলে ক্বওমী মাদ্রাসার ছাত্র ও শিক্ষকদের ওপর হামলা চালিয়ে দুইজন আলেম হত্যার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও দারুল উলুম হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী।

তিনি বলেন, অবিলম্বে এই মুশরিক মাজার পুজারীদের দৃষ্টান্ত মুলক শাস্তি দিতে হবে। অন্যতায় যে কোন উদ্ভূত পরিস্থিতির জন্য সরকারকেই দায়ী থাকতে হবে। হক্কানী ওলামায়ে কেরাম ও তৌহিদী জনতা গর্জে উঠলে এদের অস্তিত্ব খুজে পাওয়া যাবেনা।

আল্লামা বাবুনগরী আরো বলেন, এরা মাজার ব্যবসার মাধ্যমে ধর্মপ্রাণ মুসলমানদের মুশরিক বানাচ্ছে। জৈন্তাপুরে আলেম হত্যা প্রমাণ করে এরা উগ্রপন্থী ও সন্ত্রাসী। দেশে ফিতনা সৃষ্টকারী। এরা শান্তি ও নিরাপত্তার জন্য হুমকী।

তিনি প্রশাসনের উদ্দেশ্যে বলেন, আটরশিসহ এসব মাজার ব্যবসায়ী সন্ত্রাসীদের আখড়া গুলি তল্লাশি করুণ। এদের বিরুদ্ধে কঠিন শাস্তির ব্যবস্থা করুণ।

আল্লামা বাবুনগরী হাতিরঝিলে মসজিদ অপসারণ প্রসঙ্গে বলেন, হাতিরঝিলের মসজিদটি সরিয়ে ফেলায় ঈমানদার হিসেবে প্রত্যেক মুসমানদের অন্তরে আঘাত লেগেছে। মসজিদের শহরে মসজিদ ছাড়া হাতিরঝিলের শোভাবর্ধন হয় না। মন্দিরসহ অন্যান্য ধর্মীয় উপাসনালয় যদি শোভাবর্ধনে প্রতিবন্ধক না হয় তাহলে ৯০ ভাগ মুসলমানের দেশে মসজিদ প্রতিবন্ধক হবে কেন? আমরা মনে করি এটা মসজিদ উচ্ছেদের গভীর ষড়যন্ত্র।

আজ ২৭ শে ফেব্রুআরি কক্সবাজার জেলার চকরিয়া বরইতলীতে খতীবে আজম মাওলানা সিদ্দিক আহমদ রহ. প্রতিষ্ঠিত ফয়জুলু উলুম মাদ্রাসার বার্ষিক মাহফিলের প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি উপরোক্ত কথা বলেন। মাদরাসার মুহতামিম ও খতীবে আজম রহ. সাহেবজাদা মাওলানা সোহাইব নোমানীর সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে আরো বক্তৃতা করেন, মাওলানা আজিজুল হক আল-মাদানী, ড. আ ফ ম খালিদ হোসেন, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা মোস্তাফা নুরী, মাওলানা জসিম উদ্দীন মিসবাহ, মাওলানা আবদুর রহীম প্রমূখ।

Comments