লক্ষ্মীপুরে একুশ নিউজের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ, মার্চ ১, ২০১৯

মুহাম্মদ নোমান ছিদ্দীকী, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে কেক কেটে ও আলোচনা সভার মধ্য দিয়ে অনলাইন নিউজ পোর্টাল একুশ নিউজ২৪ এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় কমলনগর উপজেলা একুশ নিউজ কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আলোচনায় অংশ নেন রিপোর্টারর্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম (বাবলু বাংলা)।

এ সময় শুভেচ্ছা বক্তব্যে প্রধান অতিথি বলেন, একুশ নিউজ২৪ ডটকম’র প্রতিষ্ঠা বার্ষিকীতে এসে আমি গর্বিত। প্রথমেই আমার পক্ষ থেকে এ প্রতিষ্ঠানের সার্বিক সফলতা কামনা করছি।

বর্তমান অনলাইন নিউজ পোর্টালগুলির মধ্যে পাঠকপ্রিয় একুশ নিউজ২৪ ডটকম সফলতার দৌঁড়ে এগিয়ে আছে। প্রতিষ্ঠার পর থেকে এই পোর্টালটি সাহসিকতার সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে যাচ্ছে। লক্ষ্মীপুরসহ সারা দেশের বিভিন্ন সমস্যা তুলে ধরছে, যা অবশ্যই প্রশংসার দাবীদার। ভবিষ্যতে একুশ নিউজ এর চলমান গতি অব্যাহত থাকবে এটাই প্রত্যাশা করি।

তিনি আরো বলেন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতা ও নিরপেক্ষ তথ্য পরিবেশনের মাধ্যমে দেশ ও জাতিকে সামনের দিকে এগিয়ে নিতে হবে। গণমাধ্যম ও গণমাধ্যমকর্মীদের জন্য সংবাদের বস্তুনিষ্ঠতা সবচেয়ে গুরুত্বপূর্ণ। আশা করি আপনারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও গঠনমূলক সমালোচনার মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে সবাই কাজ করে যাবেন।

যারা হলুদ সাংবাদিকতা করছে তারা আস্তে আস্তে ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে। নিউজ পোর্টালটির কমলনগর উপজেলা প্রতিনিধি মুহাম্মদ নোমান ছিদ্দীকী এর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক স্বাধীন বাংলা পত্রিকার কমলনগর উপজেলা প্রতিনিধি মোহাম্মদ সিরাজুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপকুল নিউজের সম্পাদক এ আই তারেক, ডে নাইট নিউজের জেলা প্রতিনিধি নাসির মাহমুদ, স্বাধীন বাংলা ২৪ অনলাইনের সম্পাদক মোঃ নুর হোসেন, শিক্ষা পাতা২৪.কম অনলাইনের সম্পাদক কাজী মুহাম্মদ দেলোয়ার হোসেন, নিরপেক্ষ সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি মাকছুদুর রহমানসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনা সভা শেষে কেক কাটা হয়। পরে একে অপরকে কেক খাইয়ে দেন অতিথিরা।

/আরএ

Comments