লালমোহনে নিখোজের ৪ দিন পর শিশুর লাশ উদ্ধার

প্রকাশিত: ৯:৪৬ পূর্বাহ্ণ, মার্চ ১১, ২০১৮

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা থেকে: ভোলা লালমোহনে গভীর রাতে ঘুম থেকে ৩ বছরের শিশু রহস্যজনক চুরি হওয়ার ৪ দিন পর মাটিচাপা দেওয়া লাশ উদ্ধার করে লালমোহন থানা পুলিশ। শনিবার নিহতের বাড়ির পাশের একটি শুকনো ডোবায় মাটি চাপা দেওয়া অবস্থায় পুলিশ সিমা নামের ওই শিশুর লাশ উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানাযায়, লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের দেবিরচর বেড়ির পাশে খাঁন বাড়ির শাহাবুদ্দিন ওরফে সোনা মিয়ার শিশু কন্যা সিমা। গত ৬ মার্চ সোমবার রাতে সবাই ঘুমিয়ে পড়লে গভীর রাতে হঠাৎ সিমার মা জেসমিন বেগম সিমাকে না দেখে চিৎকার দেয়। তাদের চিৎকারে পাশের বাসার লোকজন ছুটে আসে। তখন ঘরের কাঠের বেড়াটি কাঁটা দেখতে পায় তারা। হয়তো কেউ সেখান দিয়ে এসে সিমাকে চুরি করে নিয়ে গেছে।

ঘটনার পরদিন সিমার বাবা লালমোহন থানায় একটি সাধারণ ডায়েরি করে। এ ঘটনার ৪ দিন পর শনিবার সিমার লাশ বাড়ির পাশের ডোবায় দেখতে পায় স্থানীয়রা। পরে লালমোহন থানার ওসি (তদন্ত) মোঃ শাখাওয়াত হোসেন ঘটনাস্থল থেকে সিমার লাশ উদ্ধার করে।

এ বিষয়ে লালমোহন থানার ওসি শাখাওয়াত হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। লাশ পোস্টমর্টেমের জন্য ভোলায় প্রেরণ করা হবে। তিনি এ ঘটনা পূর্ব পরিকল্পিত বলে উল্লেখ করে বলেন, পারিবারিক কোন জামেলা থেকে শিশু সিমাকে হত্যা করা হয়ে থাকতে পারে। ঘটনা তদন্ত করে মূল অভিযুক্তকে গ্রেফতার করা হবে।

/এসআর

Comments