ঠাকুরগাঁওয় কেমব্রিজ স্কুলের বার্ষিক ফলাফল ও পুরস্কার বিতরণ

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০১৮

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে কেমব্রিজ রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের বার্ষিক ফলাফল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

‘শিখতে, নেতৃত্ব এবং সফলতায়’ এ প্রতিপাদ্যকে সামনে  রেখে২২ ডিসেম্বর শনিবার সকাল এগারোটায় সিরাজউদ্দৌলা রোড, পূর্ব গোয়ালপাড়া, সদর, ঠাকুরগাঁও নিজস্ব ক্যাম্পাসে  প্রতিষ্ঠানের চেয়ারম্যান, সুপ্রিয় গ্রুপের স্বত্বাধিকারী ও সাবেক প্যানেল মেয়র, বাবলুর রহমান (বাবলু) এর সভাপতিত্বে প্লে গ্রুপ থেকে চতুর্থ শ্রেণির ছাত্রছাত্রীদের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়।

প্লে গ্রুপ থেকে কেজি শ্রেণী পর্যন্ত মেধাভিত্তিক প্রথম থেকে পঞ্চম স্থান অধিকারী শিক্ষার্থীদের মাঝে  ফলাফলসহ পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়া প্রথম শ্রেণী থেকে চতুর্থ শ্রেণীর ছাত্র-ছাত্রী প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদের মাঝে ফলাফলসহ পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় বক্তব্যে ও প্রতিষ্ঠানের বৈশিষ্ট্য তুলে ধরেন কেমব্রিজ রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ, প্রফেসর আতাউর রহমান।

অধ্যক্ষ আতাউর রহমান বলেন, আমাদের প্রতিষ্ঠানটি মনোরম, ছায়ানিবিড় ও খোলামেলা প্রশস্ত জায়গা নিয়ে প্রতিষ্ঠিত হয়েছে। যা একটি শিশুর মেধামনন ও বিকাশে খুবই প্রয়োজন।

তিনি বলেন, এক বিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় কেমব্রিজ রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে শিক্ষার্থীদের অত্যাধুনিক প্রযুক্তি কম্পিউটার ল্যাব ও মাল্টিমিডিয়া ব্যবহারের মাধ্যমে শিক্ষা প্রদান করা হয়। শিশুদের শরীর সুস্থ রাখতে খেলাধুলার সকল প্রকার সরঞ্জামের সুব্যবস্থা রয়েছে।

স্বাস্থ্যসম্মত সুসজ্জিত আবাসিক হোস্টেলে রেখে শিক্ষা প্রদান করার ব্যবস্থা রয়েছে উল্লেখ্য করে তিনি আরো বলেন, ইংরেজি ভার্শন এর পাশাপাশি বাংলা ভার্সন এর ব্যবস্থা রয়েছে। সরকারি কারিকুলাম এর পাঠ্যবই প্রদান করা হয়।

এ সময় অভিভাবকবৃন্দ, শিক্ষকমন্ডলী সহ শিক্ষার্থী বৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সঞ্চালনা করেন, সহকারি শিক্ষিকা আরেফিন আরা জাহান।

/এসএস

Comments