সিরাজগঞ্জে বিয়ে বাড়িতে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ, মার্চ ২০, ২০১৯

আব্দুল্লাহ আল মারুফ, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উপজেলার শাহজাদপুরে মধু প্রামাণিক (৪০) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত মধু প্রামাণিক শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের শহীদ আলী প্রামানিকের ছেলে।

বুধবার (২০মার্চ) ভোররাতে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ছোট ভাই আব্দুল মতিন জানান, মঙ্গলবার বাড়িতে চাচাতো ভাইয়ের বিয়ের অনুষ্ঠান চলছিলো। এ উপলক্ষে সাউন্ড বক্স বাজিয়ে আনন্দ করছিল পরিবারের লোকজন।

এ সময় পাশের বাড়ির জাহাঙ্গীর মদ খেয়ে বিয়ে বাড়িতে মাতলামি করতে থাকে। বিষয়টি তার ভাই জহুরুলকে জানালে তিনি জাহাঙ্গীরকে নিয়ে যান। রাত সাড়ে ৯টার দিকে মাতাল জাহাঙ্গীর, তার ভাই বাচ্চু, জিন্নাহ ও ছেলে মিঠুন লাঠিসোঁটা এবং হাসুয়া এনে আক্রমণ করে। এক পর্যায়ে মধু প্রামাণিককে কুপিয়ে আহত করে পালিয়ে যায় তারা।

পরে মধু প্রামাণিককে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে পোতাজিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে এবং সেখানে অবস্থার অবনতি হলে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোররাতে তার মৃত্যু হয়।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাজা গোলাম কিবরিয়া জানান, খবর পেয়ে সকালে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং হাসপাতাল থেকে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

/আরএ

Comments