সিরাজগঞ্জে ছাত্র নিখোঁজ, আটক ৪

প্রকাশিত: ১১:৩৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০১৯

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ কালেক্টরেট স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র পারভেজ রানা (১৯) কে হত্যার উদ্দেশ্যে অপহরণ করার অভিযোগে সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার রাতে অপহৃত কলেজ ছাত্র পারভেজ রানার নানা গাজী মোঃ আব্দুল কুদ্দুস সরকার বাদী হয়ে ৫ জনের নাম উল্লে করে এবং অজ্ঞাত আরো ৫/৬ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

এ ঘটনায় পুলিশ চার যুবককে গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃতরা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার পারপাচিল গ্রামের আজাদ তালুকদারের ছেলে নয়ন (১৯), আকবর শেখের ছেলে রাজন (৩০), পাঁচঠাকুরী গ্রামের দুদু শেখের ছেলে মোবারক (৩৫) ও ফরজ আলীর ছেলে লুৎফর (১৯)।

শনিবার দুপুরে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মোহাম্মদ দাউদ জানান, অপহৃত কলেজ ছাত্র পারভেজ রানা সিরাজগঞ্জ সদর উপজেলার ভেওয়ামারা গ্রামের বাবুল আক্তার জনির ছেলে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ২৮ জানুয়ারি বিকেলে অপহৃত পারভেজ রানাকে তার বন্ধু নয়ন মোবাইল ফোন করে আসামি মোবারক হোসেনের পাঁচঠাকুরী বাড়িতে ডেকে নিয়ে যায়। এখানে আগে থেকেই আরো আট দশজন যুবক অবস্থান করছিলো। আনুমানিক রাত ৮টার দিকে তাদের মধ্যে একজন হঠাৎ চিৎকার দিয়ে সবাইকে পালিয়ে যেতে বলেন। সবাই দৌড়ে পালিয়ে যায়।

এর পর থেকে পারভেজ রানাকে আর খুঁজে পাওয়া যায়নি। পরে তার ব্যবহৃত মোটরসাইকেলটি আসামি মোবারক হোসেনর বাড়ির পাশে বাঁধের উপর থেকে উদ্ধার করে পুলিশ। আসামিরা পারভেজ রানাকে পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে অপহরণ করে অজ্ঞাত স্থানে আটকিয়ে রেখেছেন বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

/আইকে

Comments