ইসলামী আন্দোলন খুলনা মহানগরের মাসিক বৈঠক অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:০৩ অপরাহ্ণ, আগস্ট ৩, ২০১৯

শেখ নাসির উদ্দিন, খুলনাঃ শনিবার (৩রা আগস্ট) বাদ মাগরিব পাওয়ার হাউজ মোড়স্থ দলীয় কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর কমিটির মাসিক বৈঠক ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মাওঃ মুজাফ্ফার হোসাইনের সভাপতিত্বে ও নগর সেক্রেটারী শেখ মুহা. নাসির উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন নগর জয়েন্ট সেক্রেটারী আলহাজ্ব মাওঃ দ্বীন ইসলাম, সাংগঠনিক সম্পাদক জিএম সজীব মোল্লা, সহ সাংগঠনিক মোল্লা রবিউল ইসলাম তুষার, প্রচার সম্পাদক মোঃ তরিকুল ইসলাম কাবির, সহ প্রচার আব্দুর রশীদ, দপ্তর সম্পাক মোঃ শরিফুল ইসলাম, অর্থ সম্পাদক মুক্তিযুদ্ধা জিএম কিবরিয়া, প্রশিক্ষণ মুফতী ইসহাক ফরীদি, সহ প্রশিক্ষণ মাওঃ হাফিজুর রহমান, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক আলহাজ্ব আমজাদ হোসেন, সংখ্যালঘু বিষয়ক আলহাজ্ব আবু তাহের, নির্বাহী সদস্য মুফতী মাহবুবুর রহমান, মাওঃ ইমরান হোসাইন, ইশা ছাত্র আন্দোলন নগর সভাপতি মুহাঃ সাহায্য ইসলাম, সাধারণ সম্পাদক মুহাঃ আব্দুস ছালাম জায়েফ প্রমুখ নেতৃবৃন্দ।

সভায় আগামী ৩রা সেপ্টেম্বর চরমোনাই পীর সাহেব হুজুরের আগমন উপলক্ষে বায়তুন নুর মসজিদ কমপেক্সের সামনে ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকির সফল করা ও বর্নাত্যদের সাহায্য করার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়।

Comments