কোটচাঁদপুরে ২ দিন ব্যাপি নারী উন্নয়ন মেলার উদ্বোধন

সুমন মালাকার, কোটচাঁদপুর: “সবাই মিলে ভাবো, নতুন কিছু করো নারী পুরুষ সমতার নতুন বিশ্ব গড়ো” এই প্রতিপাদ্য নিয়ে ঝিনাইদহের কোটচাঁদপুরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে ২দিনব্যাপী শুরু হয়েছে নারী উন্নয়ন মেলা।

সোমবার সকালে কোটচাঁদপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ চত্তরে নারী মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানা।

নারী উন্নয়ন মেলা উপলক্ষে উপজেলা পরিষদ চত্তর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয়।

র‌্যালী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা সহকারি শিক্ষা অফিসার মাজেদুর রহমানের সঞ্চালনায় এবং নির্বাহী অফিসার নাজনীন সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সি ফিরোজা সুলতানা, পৌর মেয়র জাহিদুল ইসলাম, কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী কামাল হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ রাশেদ আল মামুন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, সাবেক উপজেলা যুবলীগ সভাপতি মীর কাশেম আলী, ইউপি চেয়ারম্যান নওশের আলী নাসির, আব্দুল মতিন সহ উপজেলার বিভিন্ন শ্রেণী পেশার নারী।

পরে আগত অতিথিবৃন্দ মেলার বিভিন্ন ষ্টল ঘুরে দেখেন। মেলায় নারীদের অংশগ্রহনে দশটি ষ্টল স্থান পেয়েছে।

Comments