কুবিতে প্রধানমন্ত্রী স্বর্ণপদক ও স্নাতকোত্তর মেধাবৃত্তি মনোনয়ন আহ্বান

প্রকাশিত: ১১:৪৭ পূর্বাহ্ণ, মে ৩০, ২০১৯

খোরশেদ আলম, কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৮ ও ইউজিসি স্নাতকোত্তর মেধাবৃত্তির জন্য মনোনয়ন আহ্বান করা হয়েছে। ২৮ মে (মজ্ঞলবার) বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের স্বাক্ষরিত পৃথক দুটি বিজ্ঞপ্তিতে মনোনয়নগুলো আহ্বান করা হয়।

প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৮ সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি অনুযায়ী, কু্বিতে ২০১৮ সালে স্নাতক (সম্মান/ ইঞ্জিনিয়ারিং) শ্রেণিতে উত্তীর্ণ যাদের ফলাফল ১ জানুয়ারি ২০১৮ থেকে ৩১ ডিসেম্বর ২০১৮ তারিখের মধ্যে প্রকাশিত হয়েছে এবং যারা স্ব স্ব অনুষদের সর্বোচ্চ নম্বরধারী শুধু তাদের কাছে এ মনোনয়ন আহ্বান করা হয়েছে।

আবেদনকারীদের আগামী ৭ জুলাই ২০১৯ তারিখের মধ্যে সংযুক্ত নীতিমালা অনুযায়ী সকল কাগজপত্রাদি রেজিস্ট্রার দপ্তরের একাডেমিক শাখায় পৌঁছানোর জন্য অনুরোধ করা হয়েছে।

স্নাতকোত্তর মেধাবৃত্তি সংশ্লিষ্ট অপর বিজ্ঞপ্তিতে বলা হয়, কুবিতে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতকোত্তর পর্যায়ে অধ্যয়নরত যারা এ বিশ্ববিদ্যালয় হতে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে (সালে) স্নাতক পরীক্ষা সম্পন্ন করেছে তাদের মধ্যে অনুষদে সর্বোচ্চ নম্বরধারীদের কাছ থেকে ইউজিসি মেধাবৃত্তির জন্য মনোনয়ন আহ্বান করা হয়েছে।

যোগ্যতাসম্পন্ন আগ্রহী প্রার্থীদেরকে আগামী ১৮ জুলাই ২০১৯ তারিখের মধ্যে সকল কাগজপত্রাদি রেজিস্ট্রার দপ্তরের একাডেমিক শাখায় প্রেরণের জন্য আহ্বান করা হয়েছে।

উল্লেখ্য, উভয় বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে আবেদন ফরম www.ugc.gov.bd এ ওয়েব সাইটে পাওয়া যাবে।

এমএম/

Comments