বাবুগঞ্জে আ’লীগের মনোনয়ন চাইলেন সাবেক ভাইস চেয়ারম্যান ফারজানা

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৯

রুবেল সরদার,বাবুগঞ্জ প্রতিনিধি: আসন্ন বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চাইলেন বাবুগঞ্জ উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান, জেলা পরিষদের সদস্য ও বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফারজানা বিনতে ওহাব।

তিনি জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সিনিয়র নেতৃবৃন্দের নিকট দলীয় মনোনয়ন পেতে আবেদন পত্র জমা দিয়েছেন।

ফারজানা বিনতে ওহাব বাবুগঞ্জ উপজেলার কৃতি সন্তান। উপজেলা পরিষদের প্রথম ও সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব খানের সুযোগ্য কন্যা।

তিনি গত ২০০৯ সালে শতকার ৭৫ ভাগ ভোট পেয়ে বাবুগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলন এবং দীর্ঘ ৫ বছর সুনামের সহিত দায়িত্ব পালন করে সাধারণ মানুষের ভালবাসা ও মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন।

ফারজানা বাবুগঞ্জের প্রথম মহিলা ভাইস চেয়ারম্যান যিনি সর্বোচ্চ ভোটে নির্বাচিত হয়েছিলেন। বর্তমানে তিনি জেলা পরিষদের সদস্য হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেও সকলের আস্থা অর্জন করেছেন। উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হয়ে ব্যক্তিগত উদ্যোগে ফারজানা এলাকায় যথেষ্ট উন্নয়নমূলক কাজের নজির স্থাপন করেছেন।

এ প্রসঙ্গে ফারজানা বিনতে ওহাব বলেন-আমি দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতি সঙ্গে জড়িত আছি। এবার বাবুগঞ্জ উপজেলা চেয়্যারম্যান পদে মনোনয়ন চাইবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দক্ষিন বঙ্গের অভিভাবক, আমার প্রিয় নেতা আলহাজ্জ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ্ যোগ্য মনে করলে ও নারীর ভবিষ্যৎ নিশ্চিত করণের জন্য অবশ্যই আমাকে মনোনয়ন দেবে।

আমি আওয়ামী লীগের মনোনয়ন পেলে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন হয়ে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করবো। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত নিবেন তা মেনে নেবো ।

তিনি আরো বলেন আমি- অত্র এলাকার উন্নয়নে, সাধারণ মানুষের কল্যাণে এবং সেবায় কাজ করার সুযোগ পেতে পারি সকল শ্রেনি পেশার মানুষের নিকট দোয়া কামনা করি।

/আরএ

Comments