মিরসরাইয়ে প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের উদ্যোগে প্রাক্তন শিক্ষকদের সম্মাননা

প্রকাশিত: ১১:০৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০১৯

আজিজ আজহার, মিরসরাই: মিরসরাইয়ে সাবেক ২৮ জন শিক্ষক ও ৩জন স্টাফকে সম্মাননা প্রদান করেছে প্রাক্তন শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২১ ফেব্রয়ারি) মিরসরাই মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের উদ্যোগে এই সম্মাননা প্রদান করা হয়েছে।

ওইদিন সকাল ১১টায় বিদ্যালয়ের হলরুমে আয়োজিত সম্মাননা অনুষ্ঠানে প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সাধারণ সম্পাদক প্রভাল ভৌমিকের সঞ্চালনায় ও পরিষদের সভাপতি প্রফেসর ড. ইসমাঈল খানের সভাপতিত্বে স্মৃতিচারণ বক্তব্য দেন সাবেক প্রধান শিক্ষক আবুল বসর চৌধুরী, সাবেক সহ-কারী প্রধান শিক্ষক শ্যামলেন্দু দাশ, আবুল বশর, সহকারী শিক্ষক ছৈয়দ মো. ছাদাত হোসেন, ছালেহ আহমেদ খান, নারায়ণ চন্দ্র দে, বাবু বিভাষ কান্তি দে, মো. সামসুদ্দোহা, সিরাজুল মোস্তফা, জামাল উদ্দীন ও দপ্তরী রহিম উল্লাহ।

এছাড়াও আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের এমডি জালাল উদ্দিন, মাতৃকা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচাল ডা. জামশেদ আলম, মিরসরাই পৌরসভার সাবেক মেয়র এম শাহজাহান, মিরসরাই সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাফর উদ্দিন আহম্মেদ চৌধুরী, নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ মোহাম্মদ আলী, বারইয়ারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক, মিরসরাই মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মহি উদ্দিন, ডাঃ মো. শওকত আলী ও চট্টগ্রাম পল্লি বিদ্যুৎ সমিতি-৩ এর পতিষ্ঠাতা সভাপতি শাহ আলম সহ প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সকল সদস্য উপস্থিত ছিলেন।

সর্বশেষ ২৮ জন শিক্ষক এবং ৩জন স্টাফদের উত্তরীয়, ক্রেস্ট, সম্মাননা পত্র ও শুভেচ্ছা স্মারক হিসেবে একটি করে মগ তুলে দেন উপস্থিত অতিথি বৃন্দ।

/আরএ

Comments